Wednesday , 18 July 2018
Breaking News
Home » সুপারহিরো অরিজিন » সুপারহিরো অরিজিন : Hulk

সুপারহিরো অরিজিন : Hulk

সুপারহিরো অরিজিন : Daredevil

1

Superhero Origin : Hulk

হাল্ককে চিনেনা এমন মানুষ মনে হয় খুজে পাওয়া যাবেনা। যাই হোক,আজ রবার্ট ব্রুস ব্যানার aka হাল্কের ইতিহাস একটু ঢুঁ মেরে দেখা যাক।

রবার্ট ব্রুস ব্যানারের বাবা ডঃ ব্রায়ান ছিলেন একজন অ্যাটমিক সাইন্টিস্ট। কিন্তু অ্যালকোহলিক হওয়ার ফলে মানসিকভাবে সুস্থ ছিলেন না এবং খুব রাগী ছিলেন। ব্রুসের মা রেবেকা তার ছেলেকে খুব ভালোবাসতেন বলে ব্রায়ান হিংসা করতেন তার ছেলেকে। এজন্য ব্রুস এবং তার মাকে অনেক কষ্টও পেতে হয়েছে। একসময় ব্রুসের মা তাকে নিয়ে চলে যেতে চাইলে ব্রুসের বাবা রেবেকাকে হত্যা করে বসে।ব্রুসের বাবাকে পরে গ্রেফতার করা হলে ব্রুস তার খালা এবং ফুফুর কাছে বড় হয়।ব্রুস প্রকৃতিগতই খুবই বুদ্ধিমান ছেলে ছিল যদিও তার বাবা মনে করেছিলেন তার তেজস্ক্রিয় কাজের কারনে তার ছেলে স্বাভাবিক হবেনা। এরপর ব্রুস নিউক্লিয়ার সায়েন্স নিয়ে পড়াশুনা করে এবং পরে ইউএস মিলিটারি বেসে জয়েন করে। এখানে সে তার রিসার্চের অংশ হিসেবে gamma-bomb নিয়ে কাজ শুরু করে।বেসের ইন চার্জ জেনেরেল রস এর মেয়ে বেটি রসের প্রেমে পরে যায়। একদিন জি বম্বের প্রথম টেস্ট চলাকালীন সময়ে এক টিনএজার টেস্ট এরিয়াতে ঢুকে পড়ায় ব্রুস তার কলিগকে টেস্ট ডিলে করতে বলে। কিন্তু সেই কলিগ এক সোভিয়েত এজেন্ট হওয়ায় সে কিছুই করেনা,এদিকে ব্রুস সেই ছেলেকে বাঁচাতে গিয়ে নিজেই গামা বম্বের তীব্র তেজস্ক্রিয়তার শিকার হয়।কিন্তু কোন এক অজ্ঞাত কারনে সে মারা না গিয়ে তার শরীরে এক পরিবর্তন আসে, যাকে আমরা হাল্ক হিসেবে চিনি। দানবাকার আর প্রচণ্ড শক্তিশালী।প্রথমদিকে সে রাতে হাল্ক এবং সকাল হলে স্বাভাবিক হয়ে যেত, যা পরে তার ইমশন দ্বারা নিয়ন্ত্রিত হওয়া শুরু করে,অর্থাৎ সে উত্তেজিত হয়ে গেলে হাল্কে পরিণত হয়।

a
হাল্কের ইতোমধ্যে বেশকিছু ভার্সন দেখা গেছে,যেমন-
#savage hulk
#gray hulk
#gravage hulk
#merged hulk
#doc green
#the maestro
#world war hulk
#green scar/world breaker hulk
হাল্ককে বেশকিছু টিম-আপ করতে দেখা গেছে যেমন,avengers,s.h.i.e.l.d,axis,illuminati,defenders,pantheon ইত্যাদি।#he is one of the 5 founding members of the avengers
হাল্ক মারভেল ইউনিভার্সের সবচাইতে শক্তিশালীদের মধ্যে অন্যতম।তার শক্তি তার ইমশনের উপর নির্ভর করে, বিশেষত রাগের উপর।বলা হয়, হাল্ক যত রাগে তার শক্তি তত বাড়ে। অর্থাৎ,হাল্কের পটেনশিয়াল limitless.

Powers and abilities:
Vast super strength,superhuman speed(runs at 300mph),superhuman durability,healing factor,self sustenance for a long time,superhuman stamina,energy projection/absorption,super genious intelligence,gamma energy manipulation,skilled combatant.

– ধন্যবাদ।

সুপারহিরো অরিজিন : Daredevil Superhero Origin : Hulk হাল্ককে চিনেনা এমন মানুষ মনে হয় খুজে পাওয়া যাবেনা। যাই হোক,আজ রবার্ট ব্রুস ব্যানার aka হাল্কের ইতিহাস একটু ঢুঁ মেরে দেখা যাক। রবার্ট ব্রুস ব্যানারের বাবা ডঃ ব্রায়ান ছিলেন একজন অ্যাটমিক সাইন্টিস্ট। কিন্তু অ্যালকোহলিক হওয়ার ফলে মানসিকভাবে সুস্থ ছিলেন না এবং খুব রাগী ছিলেন। ব্রুসের মা রেবেকা তার ছেলেকে খুব ভালোবাসতেন বলে ব্রায়ান হিংসা করতেন তার ছেলেকে। এজন্য ব্রুস এবং তার মাকে অনেক কষ্টও পেতে হয়েছে। একসময় ব্রুসের মা তাকে নিয়ে চলে যেতে চাইলে ব্রুসের বাবা রেবেকাকে হত্যা করে বসে।ব্রুসের বাবাকে পরে গ্রেফতার করা হলে ব্রুস তার খালা এবং ফুফুর কাছে বড়…

Review Overview

User Rating: Be the first one !
0
Do you like this post?
  • Fascinated
  • Happy
  • Sad
  • Angry
  • Bored
  • Afraid

About Admin