Wednesday , 18 July 2018
Breaking News
Home » সুপারহিরো অরিজিন » Agent Venom এজেন্ট ভেনম সুপারহিরো অরিজিন

Agent Venom এজেন্ট ভেনম সুপারহিরো অরিজিন

Agent Venom এজেন্ট ভেনম সুপারহিরো অরিজিন

1

এজেন্ট ভেনম/স্পেস নাইট ভেনম
আসল নাম: ইউজিন (ফ্ল্যাশ) থম্পসন।
সুপার পাওয়ার: অরিজিনাল সিম্বায়োট এর স্বরূপ।

অরিজিন:

ইউজিন থম্পসন কে আমরা সবাই চিনি পিটার পার্কার এর স্কুল জীবন থেকে। স্কুলের সব চেয়ে পপুলার ছেলেদের মধ্যে একজন হওয়ায় সে কিছুটা বুলিয়িং এ সবসময়ই লিপ্ত ছিল। কিন্তু তার গার্লফ্রেন্ড যখন পিটার এর প্রতি দুর্বলতা প্রদর্শন করে তখন থেকে সে নিতান্তই পিটার কে বুলি করা স্টার্ট করে। বাস্কেটবল টীমের সবচেয়ে দ্রুত খেলোয়াড় হওয়ায় তার নিক নেম হয় “ফ্ল্যাশ”।

2

ফ্ল্যাশ স্পাইডার-ম্যান এর বেশ বড় ভক্ত এবং জীবনে তার আইডল স্বরূপ (সে যদি শুধু জানতো পিটার ই আসলে…..)। স্পাইডার-ম্যান থেকে অনুপ্রাণিত হয়েই সে পরবর্তী জীবনে ইউ এস আর্মি তে যোগদান করে এবং দ্রুত তাদের অন্যতম সেরা সৈনিক এ পরিণত হয়। ফ্ল্যাশ একবার ইরাক এ এক মিশনে যায় যেখানে তার দলের উপর অ্যামবুশ করা হয় এবং সে বেশ কয়েকটি বুলেট নেয়, মূলত তার পায়ে। মৃত্যু মুখেও সে তার একজন সিনিয়র অফিসার কে বাঁচাতে সক্ষম হয়।

রেস্কিউ হবার পর ডাক্তার তার জীবন বাঁচাতে ফ্ল্যাশ এর দুটো পা ই হাঁটু থেকে কেটে ফেলেন। এসময় ইউ এস মিলিটারি তাকে তাদের কাছে থাকা সিম্বায়োট এর সাথে মিলিত হবার প্রস্তাবনা দেয়। ফ্ল্যাশ রাজি হয় এবং সিম্বায়োটের সহায়তায় সে তার পা ফিরে পায় এবং ইউ এস মিলিটারি তে পুনরায় নিযুক্ত হয়। তার নাম হয় “এজেন্ট ভেনম”। সে ইউ এস মিলিটারি এর সবচেয়ে দুর্বিষহ মিশন গুলোতে কাজ করা শুরু করে।

অন্যান্য সিম্বায়োট থেকে ব্যতিক্রম, ফ্ল্যাশ বেশিরভাগ সময় ই এর কন্ট্রোলে থাকে। যদিও একটানা ৪৮ ঘণ্টার বেশি সময় সে সিম্বায়োট স্যুটটি ব্যবহার করতে পারে না। এর ব্যতিক্রম হওয়ায় সে কয়েকবার এর কন্ট্রোল হারিয়েছিল এবং এসময় সে পুরোপুরি অরিজিনাল “ভেনম” এর মত হয়ে যায়।

3

ইউ এস মিলিটারি তে কাজ করার পর এক সময় সে “গার্ডিয়ানস অফ দ্য গ্যালাক্সি” তে যোগদান করে। ইউনিভার্স এ সে পরিচিত হয় “স্পেস নাইট ভেনম” হিসেবে। এসময় এক মিশনে সে প্ল্যানেট “ক্লিন্টার”(সিম্বায়োট দের গ্রহ) এ যায় যেখানে তার স্যুট টিকে পিউরিফাই করা হয় এবং সে আরো শক্তিশালী হয়ে উঠে এবং নতুন লুক ও ধারণ করে।

পরবর্তী তে ফ্ল্যাশ পৃথিবী তে ফিরে আসে এবং এখানেই তার কাজ চালিয়ে যায় যতদিন না পর্যন্ত সিম্বায়োট টি “এডি ব্রক” এর কাছে পুনরায় ফিরে যায়।

– ধন্যবাদ।

Agent Venom এজেন্ট ভেনম সুপারহিরো অরিজিন এজেন্ট ভেনম/স্পেস নাইট ভেনম আসল নাম: ইউজিন (ফ্ল্যাশ) থম্পসন। সুপার পাওয়ার: অরিজিনাল সিম্বায়োট এর স্বরূপ। অরিজিন: ইউজিন থম্পসন কে আমরা সবাই চিনি পিটার পার্কার এর স্কুল জীবন থেকে। স্কুলের সব চেয়ে পপুলার ছেলেদের মধ্যে একজন হওয়ায় সে কিছুটা বুলিয়িং এ সবসময়ই লিপ্ত ছিল। কিন্তু তার গার্লফ্রেন্ড যখন পিটার এর প্রতি দুর্বলতা প্রদর্শন করে তখন থেকে সে নিতান্তই পিটার কে বুলি করা স্টার্ট করে। বাস্কেটবল টীমের সবচেয়ে দ্রুত খেলোয়াড় হওয়ায় তার নিক নেম হয় "ফ্ল্যাশ"। ফ্ল্যাশ স্পাইডার-ম্যান এর বেশ বড় ভক্ত এবং জীবনে তার আইডল স্বরূপ (সে যদি শুধু জানতো পিটার ই আসলে.....)। স্পাইডার-ম্যান থেকে…

Review Overview

User Rating: 4.9 ( 1 votes)
0
Do you like this post?
  • Fascinated
  • Happy
  • Sad
  • Angry
  • Bored
  • Afraid

About Admin