Friday , 22 June 2018
Breaking News
Home » মালায়ালাম মুভি রিভিউ » Charlie (2015) – একটি ভালোবাসার নাম

Charlie (2015) – একটি ভালোবাসার নাম

Charlie (2015) – একটি ভালোবাসার নাম

Kai Po Che

Charlie মুভি ইনফোঃ

Movie Name: Charlie (2015)
IMDb Rating: 7.8/10
Directed: Martin Prakkat
Starring: Dulquer Salmaan, Parvathy, Aparna Gopinath, Nedumudi Venu, Soubin Shahir
Release date: 24 December 2015
Running time: 129 minutes
Country: India
Language: Malayalam
Box office: est. ₹42 crore (US$6.5 million)

Charlie মুভি রিভিউঃ

মালায়ালাম মুভি-
Charlie (2015)

চার্লি মুভির বৃদ্ধ লোকটি সেই কৈশোর বয়সে থেরিসিয়া নামের একটি মেয়েকে ভালোবাসে, এক সন্ধ্যায় তিনি মনস্থির করলেন তার ভালোবাসার কথা বলবেন তার প্রিয়তমাকে। প্রচণ্ড বৃষ্টি উপেক্ষা করে নদী সাতরে ওপারে গিয়ে দেখেন সেই মেয়েটির বাড়ি প্রচণ্ড বৃষ্টি আর নদী ভাঙনে ভেঙে যায় আর মেয়েটির পরিবার অন্য কোথাও চলে যায়। বৃদ্ধ লোকটি এরপর সারাজীবন মেয়েটিকে খুঁজে বেড়ায় কিন্তু পায়না, এভাবেই জীবন অতিবাহিত হয়, একসময় আর্মিতে জয়েন করে কিন্তু বিয়ে আর করা হয় না। এখনো সে সেই মেয়েটিকে খুঁজে বেড়ায়, বয়স গিয়ে সত্তর এ ঠেকেছে অথচ এখনো আড্ডায় সেই মেয়েটির না পাওয়া এবং ভালবাসার কথা বলতে না পারার কথা বলেন।
১

তার ৭০ তম জন্মদিনে চার্লি সকাল সকাল কিছু বৃদ্ধ সিস্টার নিয়ে আসেন আশ্রম এ। খ্রিস্টানদের সিস্টার যারা বিয়েথা না করে সারাজীবন সমাজসেবা আর ধর্ম কর্মে নিজেদের জীবন বিলিয়ে দিয়েছেন। বৃদ্ধ কোন কারণে চার্লির সাথে রাগ করে চা বাগানের ভিতর একটা চেয়ারে বসে থাকে। হঠাত চার্লি একজন বৃদ্ধা সিস্টার কে নিয়ে আসেন আর বলেন গত ৩০ বছর এই সিস্টার একটি ঝিনুকের খোলসে বন্দী ছিলেন, বাড়ি কাবালামে, বাড়িতে সবাই উনাকে থেরিসিয়া নামে ডাকতো, সাথে সাথে বৃদ্ধ বৃদ্ধা দুজন দুজনের দিকে অপলক তাকিয়ে থাকে কিন্তু কেউ কোন কথা বলতে পারে না। এভাবেই কেটে যায় কিছু সময়। সেদিন বৃদ্ধার মুখে আর খাবার রোচেনি কারণ সারাজীবনে সে জানতোই না কেউ একজন তাকে ভালোবেসে বিয়েথা করেনি এবং এই ৭০ বছর বয়সেও তাকে ভালোবাসে তাকে একবার দেখার জন্য অপেক্ষায় ছিলো!!!!

মালায়ালাম মুভি চার্লির চরিত্রের সাথে হুমায়ূন আহমেদ এর অনবদ্য সৃষ্টি হিমুর সাথে অনেক মিল পাওয়া যায়। যারা হিমু ভক্ত তাদের জন্য Must Watch. অনেক কিছুই লিখতে ইচ্ছা করছে মুভি নিয়ে কিন্তু আমি এখন চার্লির ঘোরে আছি আপাতত, লেখার ভাষা নেই ।
( উপরে লেখা গল্পটা চার্লি মুভির মূল গল্প না, বরং মুভির একটি ক্যারেক্টার এর ছোট একটা অংশের গল্প)

ধন্যবাদ সবাইকে।

Charlie (2015) - একটি ভালোবাসার নাম Charlie মুভি ইনফোঃ Movie Name: Charlie (2015) IMDb Rating: 7.8/10 Directed: Martin Prakkat Starring: Dulquer Salmaan, Parvathy, Aparna Gopinath, Nedumudi Venu, Soubin Shahir Release date: 24 December 2015 Running time: 129 minutes Country: India Language: Malayalam Box office: est. ₹42 crore (US$6.5 million) Charlie মুভি রিভিউঃ মালায়ালাম মুভি- Charlie (2015) চার্লি মুভির বৃদ্ধ লোকটি সেই কৈশোর বয়সে থেরিসিয়া নামের একটি মেয়েকে ভালোবাসে, এক সন্ধ্যায় তিনি মনস্থির করলেন তার ভালোবাসার কথা বলবেন তার প্রিয়তমাকে। প্রচণ্ড বৃষ্টি উপেক্ষা করে নদী সাতরে ওপারে গিয়ে দেখেন সেই মেয়েটির বাড়ি প্রচণ্ড বৃষ্টি আর নদী ভাঙনে ভেঙে যায় আর মেয়েটির…

Review Overview

User Rating: 4.9 ( 1 votes)
0
Do you like this post?
  • Fascinated
  • Happy
  • Sad
  • Angry
  • Bored
  • Afraid

About Admin