Tuesday , 17 July 2018
Breaking News
Home » তুর্কি মুভি রিভিউ » Dabbe Cin Carpmasi: রক্ত হিম করা এক তুর্কি হরর মুভি

Dabbe Cin Carpmasi: রক্ত হিম করা এক তুর্কি হরর মুভি

জ্বীন কি? তারা দেখতে কেমন?তারা কি খায়? তারা কি আমাদের আশে পাশেই বসবাস করে?তারা কি আমাদের উপর প্রভাব বিস্তার করতে পারে?

Dabbe Cin Carpmasi

Dabbe Cin Carpmasi মুভি রিভিউ

জ্বীন নিয়ে এমন কত প্রশ্নই তো আমাদের মাঝে উঁকি দেয়। আত্মীয়-স্বজনদের মুখে মানুষকে জ্বীনে ধরা নিয়ে কত গল্পই তো শুনে এসেছি আমরা।তার অনেক কিছুরি হইতো বৈজ্ঞানিক কোন ব্যাখ্যা নেই। তার পরেও সেগুলো আমরা শুনি। আর শুনে ভয় পেতে ভালোবাসি। আসলে রহস্যময় এই জগৎ নিয়ে আমাদের আগ্রহের যেন শেষ নাই। তাই আজ জ্বীন এবং কালোযাদু সর্ম্পকে যারা জানতে আগ্রহী তাদের জন্য এমন একটা মুভির নাম বলবো যেখানে এই দুটি বিষয় এক সাথে আছে। মুভিটির নাম Dabbe Cin Carpmasi.

এটা একটা টার্কিশ মুভি।এই সিরিজের মোট ৬টি মুভি আছে। আর সব গুলো মুভি খুবি ভয়ের। এই মুভিতে বান মারা, তাবিজ করা, জ্বীন বসে আনা ব্ল্যাক ম্যাজিকের এই দিক গুলো তুলে ধরা হয়েছে। যাকে মুসলমানরা কুফুরি বলে। মূলত মুভিতে কুফুরির ভয়াবহতা দেখানো হয়েছে। তাছাড়া কুফুরি করতে কি কি জিনিসপত্র প্রয়োজন তাও দেখানো হয়েছে। পবিত্র কোরানে জ্বীন সম্পর্কে কি কি বলা আছে, তাছাড়া খারাপ জ্বীন যে কতটা শক্তিশালী হতে পারে আর সেটা কারো উপর আছর করলে পরিস্থিতি কেমন ভয়ানক হতে পারে সেটা ও উঠে এসেছে।

মুভির সাউন্ড ইফেক্ট আর ভিজুয়াল ইফেক্ট এতোটাই ভয়ের যে অনেকের পক্ষে তা সহ্য করা খুবি কঠিন হবে। দাবী করা হয় মুভিটি বাস্তব ঘটনার আলোকে তৈরি। তাই অতিরঞ্জিত কিছু দেখানো হয়নি। আর মুভিতে জ্বীনের যে ভয়েস ব্যবহার করা হয়েছ তা বিভিন্ন আর্কাইভস থেকে সংগ্রহ করা সত্যি কারের জ্বীনের ভয়েস। আর এটাই আপনাকে ভয় পেতে সব থেকে বেশি সাহায্য করবে।

সরাসরি জ্বীন সম্প্রদায় নিয়ে এর আগে এমন কোন মুভি তৈরি হয়েছে বলে আমার মনে হয়না। ছবিটি আপনাকে সে জগত সম্পর্কে ধারণা দিবে যার মুখমুখি আপনি কখনো হতে চাইবেন না। আমরা মুসলমানরা যেহেতু জ্বীনের অস্তিত্ব বিশ্বাস করি তাই মুভিটা দেখলে আমাদের মাঝে অন্যরকম একটা ভয় কাজ করবে।
.
বি:দ্র:-দুর্বল চিত্তের কেও মুভিটা না দেখাই উত্তম। কারণ আবছা আলোতে জ্বীনের উপস্থিতি এমন ভাবে তুলে ধরা হয়েছে যা দেখলে যে কারো আত্মা কেঁপে উঠবে।তখন আপনারও মনে হবে আশেপাশে কিছু একটার অস্তিত্ব রয়েছে।আপনি যত বড় সাহসী হোন না কেনো মুভিটা দেখলে দুই একদিন দুঃস্বপ্ন দেখবেন এই বিষয় আমি শত ভাগ নিশ্চিত।

ব্যাক্তিগত রেটিং:-৮/১০

হ্যাপি ওয়াচিং✌

মুভি রিভিউ লিখেছেনঃ সোহাগ দেওয়ান

Do you like this post?
  • Fascinated
  • Happy
  • Sad
  • Angry
  • Bored
  • Afraid

About Admin