Friday , 22 June 2018
Breaking News
Home » হলিউড মুভি রিভিউ » Finding Nemo (2003) ডিজনীর অসাধারন এক সৃষ্টি – মুভি রিভিউ

Finding Nemo (2003) ডিজনীর অসাধারন এক সৃষ্টি – মুভি রিভিউ

ফাইন্ডিং নিমো হল ওয়াল্ট ডিজনি পিকচার্স প্রযোজিত এবং পিক্সার অ্যানিমেশন স্টুডিও দ্বারা নির্মিত একটি কম্পিউটার এ্যানিমেটেড কমেডি,ড্রামা ও অ্যাডভেঞ্চারধর্মী চলচ্চিত্র যা ২০০৩ সালে মুক্তি পায়।

a

Finding Nemo মুভি ইনফোঃ
Finding Nemo (2003)
IMDb রেটিং: ৮.২/১০
Personal resting – 10/10

Finding Nemo রিভিউঃ

Finding Nemo এর পুরো কাহিনী আবর্তিত হয় নিমো নামের একটি ছোট্ট কৌতূহলপ্রবণ বাচ্চা ক্লাউনফিশকে ঘিরে, যার অতিরক্ষণশীল বাবা মার্লিন, ডোরি নামের একটি নীল সার্জনফিশকে ঘিরে। এক মাছ-বাবার তার হারিয়ে যাওয়া সন্তানকে খুঁজতে বের হওয়ার পরে সংঘটিত অসংখ্য এডভেন্চার নিয়ে এই মুভির কাহিনী। আসলে কিন্তু মুভি টি সবার দেখা উচিত।মুভি টিতে দেখা যায় বাবা আর ছেলে ভালোবাসা কেমন হতে পারে।

এই নিমো সিরিজের আরেক টা মুভি আছে নাম হলো Finding Dory। মুভিটা কাহিনী টা খুব সুন্দর। এই দুই টা মুভি আমার মুভি লিস্ট এ ২, ৩ নাম্বার জায়াগা করে নিয়েছে। তবে আপনাদের ফাইন্ডিং ডোরির কাহিনী টাও ছোট করে জানি দি। এটি ইংরেজি এনিমেটেড মুভি। মনে আছে, মার্লিন ও নিমোর কথা? বাবা মার্লিন তার ছেলে নিমোকে হারিয়ে যে পুরো সাগরের এপার থেকে ওপার হন্য হয়ে বেড়াচ্ছিলো, সেই গল্প তো কারো ভুলে যাবার কথা নয়।

মানে যারা ফাইন্ডিং নিমো মুভি টা দেখেছেন আরকি। আর মার্লিনের সাথী হয়ে উঠেছিলো শর্ট টাইম মেমোরি লস সমস্যায় ভুক্তভোগী বান্ধবী ডোরি। যেই ডোরি আসলে কে, কোথা থেকে এসেছে ও ডোরির অতীত কী, সেটা অন্য কেউ তো দূরের কথা, ডোরি নিজেও জানে না।তারপর হঠাৎ একদিন ডোরি তার পরিবার, যাদের সে বহুবছর আগে হারিয়ে ফেলেছিলো, তাদের সন্ধানে বেরিয়ে পড়ে। এবার ডোরির সাথী মার্লিন ও নিমো।

তারা তাদের যাত্রাপথে যে নানা এডভেঞ্চার ও প্রতিবন্ধকতার শিকার হয়, সেই গল্প নিয়েই।তবে একটা কথা বলবো ফাইন্ডিং ডোরি তে লাস্টে যে শামুকের যে অংশটা ওটা আমার খুব ভালো লেগেছে। এক কথায় বলতে গেলে ওটা জোস ছিলো।যারা এনিমেটেডে মুভি ভালোবাসেন কিন্তু এই মুভিটা দেখেননি, তাদের জন্য “মাস্ট সী” মুভি!! আমার তো মনে হয়, কমসে কম সাগর তলের এনিমেটেড জগত দেখার জন্য হলেও মুভিটা দেখা উচিত!! সেই সাথে ডিজনীর অসাধারন এক সৃষ্টি ও আপনি দেখতে পারলেন!!

হ্যাপি ওয়াচিং✌

মুভি রিভিউ লিখেছেনঃ শৈবাল সাহা তপু

Do you like this post?
  • Fascinated
  • Happy
  • Sad
  • Angry
  • Bored
  • Afraid

About Admin