Friday , 22 June 2018
Breaking News
Home » হলিউড মুভি রিভিউ » John Wick: Chapter 2 (2017) একজন হিটম্যান, কন্ট্রাক্ট কিলার, অ্যাসাসিন – মুভি রিভিউ

John Wick: Chapter 2 (2017) একজন হিটম্যান, কন্ট্রাক্ট কিলার, অ্যাসাসিন – মুভি রিভিউ

যে জন উইক তার গাড়ি চুরি ও স্মৃতির কুকুরকে মেরে ফেলার জন্য এতকিছু ঘটিয়ে ফেলতে পারে, এক এজেন্ট এসে সেই জন উইকের বাসায় বোমা মেরে সব উড়িয়ে দেয়। বোমার আগুনে তার ভালোবাসার স্ত্রীর সকল ছবি ও স্মৃতি পুড়ে যায়। এই বেকুব তো দেখা যায় আগেরটার চেয়েও তারছেঁড়া। এখন উইক সাহেব এই ঘূর্ণিঝড় কীভাবে সামলাবে? এরপরই শুরু হয় John Wick Chapter 2 এর কাহিনী। অপরাধের জগত থেকে দূরে থাকা তার পক্ষে আর সম্ভব হলো না। অনেকটা বাংলা সিনেমার “ওরা আমাকে মানুষ হতে দিলো না” ডায়ালগের মতোই!

a

John Wick Chapter 2 মুভি ইনফোঃ
John Wick: Chapter 2 (2017)
Imdb Rating: 7.5/10
Genre: Action, Crime, Thriller
Running Time: 122 mins
Language: English
Starring: Keanu Reeves, Common, Laurence Fishburne, Riccardo Scamarcio, Ruby Rose

John Wick Chapter 2 রিভিউঃ

ইতালীয় অপরাধ চক্রের নেতা সান্তিনো দি’আন্তোনিয়ো পেশাদার খুনি জন উইককে তার দায়িত্ব থেকে একটি শর্তে রেহাই দিয়েছিল। আর শর্তটি হল তাকে একদিন সান্তিনোর একটি ‘অসম্ভব’ কাজ করে দিতে হবে। তাতে রাজি হয়েছিল জন এবং তারপরই সে হেলেনকে বিয়ে করতে পেরেছিল।
হেলেনের মৃত্যুর পর জনকে পুনরায় অপরাধ জগতে ফিরতে হয় অনিচ্ছা সত্তেও। কিন্তু এবার তাকে ফিরতে হচ্ছে তার সেই শর্ত পূরণের জন্য।

সান্তিনো জনকে ডেকে পাঠায়। তাকে জানায় তার আপন বোন জিয়ানাকে হত্যা করতে হবে। অপরাধী চক্রের নেতাদের শীর্ষ স্থান ‘হাই টেবিল’-এ বসার পথে সান্তিনোর একমাত্র বাধা হচ্ছে তার বোন জিয়ানা। জন এই কাজটি করতে প্রথমে অস্বীকার করে, যার ফলে সান্তিনো তার বাড়ি ধ্বংস করে দেয়। জন আশ্রয় নেয় কন্টিনেন্টাল হোটেলে। কন্টিনেন্টালের মালিক উইনস্টন জানায় শর্ত পূরণ না করলে তাকে বাঁচানো কারও পক্ষেই সম্ভব নয়। অনিচ্ছা সত্তেও জন শেষ পর্যন্ত কাজটি গ্রহণ করে।

রোম নগরীতে, জন জিয়ানার উদযাপন পার্টিতে অনুপ্রবেশ করে এবং তার সম্মুখীন হয়। নির্দিষ্ট মৃত্যুর সম্মুখীন, জিয়ানা কারও হাতে খুন হওয়ার চেয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। যখন জন তার কাজ সম্পূর্ণ করে ফিরছিল, জন সান্টিনোদের দ্বারা হামলার শিকার হয়, যারা জনকে হত্যা করে করতে চায় “tie up loose ends”। তাদের বেশিরভাগকে মেরে ফেলার পর, জন জিয়ানার দেহরক্ষী কাসিয়ান দ্বারা অনুসৃত হয়।

জিয়ানার দেহরক্ষী ক্যাসিয়ান জনের ওপর প্রতিশোধ নেবার শপথ করে আর অন্যদিকে সান্তিনো জনকে হত্যা করার জন্য ৭ মিলিয়ন ডলার পুরস্কার ঘোষণা করে। মরিয়া হয়ে জন আরেক অপরাধী চক্রের নেতা বোয়ারি কিংয়ের কাছ থেকে সহায়তা কামনা করে। কিং তাকে সান্তিনোর কাছে পৌঁছার উপায় বলে দেয়। নতুন মিশনে বেরোয় জন।

হ্যাপি ওয়াচিং✌

মুভি রিভিউ লিখেছেনঃ Ahadur Rahman

Do you like this post?
  • Fascinated
  • Happy
  • Sad
  • Angry
  • Bored
  • Afraid

About Admin