Monday , 21 May 2018
Breaking News
Home » মতামত » Kshanam vs Baaghi 2 অরিজিনাল বনাম রিমেক মুভি

Kshanam vs Baaghi 2 অরিজিনাল বনাম রিমেক মুভি

আজ আমাদের পোস্টটি সাজানো হয়েছে Kshanam এবং Baaghi 2 মুভি নিয়ে। Kshanam অরিজিনাল মুভি এবং Baaghi 2 হিন্দি রিমেক মুভি।

a

Kshanam:
দারুন স্টোরি, অহেতুক মারামারি, কাটাকাটি নেই, সিম্পল কিন্তু স্ট্রং প্রেজেন্টেশন। বিজিএম মোটামুটি। ভাল গান।
একটু স্লো মনে হয় তবে দর্শক আটকে রাখার জন্য যথেষ্ট। লিড রোলে সবারই ভালো অভিনয়। বিশেষ করে ভিলেন রোলটা দারুন ছিলো। বাঘী ২ তে অ্যাটিটিউড দেখে বোঝা যাচ্ছিলো ভিলেন কে, কিন্তু এটায় ভিলেন নিয়ে কোনো ক্লু নেই।
তাছাড়া এখানে ভিলেনকে ঠিক ভিলেন না দেখিয়ে পরিস্থিতির শিকার হিসেবে কিছুটা অ্যান্টিহিরো দেখানোর চেষ্টা ছিলো। তাছাড়া ভিলেনের ভিলেন হয়ে ওঠার পেছনের কারনটাও বিশ্বাসযোগ্য এবং দারুন। সবমিলিয়ে দারুন মুভি।
রেটিং: ৮/১০

Baaghi 2:
স্টোরি ভালো, কিন্তু প্রেজেন্টেশন দুর্বল। আসল কাহিনীর মাঝে কিছু অহেতুক সিন তৈরি করে অ্যাকশন দেয়ার চেষ্টা। তাও অ্যাকশন সিন ভালো আশা করেছিলাম। কিন্তু অ্যাকশন সিন খুব বাজে ও আনরিয়েলিস্টিক। এক হাত দুরে থাকা অবস্থাতেও টাইগার শ্রফের হাত, পায়ের স্পর্শ কোনো এক যাদু বলে পাচ্ছিল ভিলেন রা। আমি জানি কোনো মুভিতেই আসল স্পর্শ বা আঘাত দেয়া হয় না, কিন্তু এই মুভিতে নরমাল স্পিডেই বোঝা যাচ্ছিলো যে টাইগারের হাত, পা এবং ভিলেনের শরীর প্রায় ১ হাত দুরে অবস্থান করছে।

এর চেয়ে বাঘী ১ এর অ্যাকশন সিন বেশ ভালো ছিলো এবং রিয়েল মনে হচ্ছিলো, বিশেষ করে টাইগারের স্টান্টও বেশ ভালো ছিলো। কিন্তু বাঘী ২ তে তেমন স্টান্টও নেই, অ্যাকশন সিনও বাজে। বিজিএম পুরো ফালতু। ট্রেইলারে বাস চেজ সিন দেখে দারুন লেগেছিল, কিন্তু মুভিতে ফালতু বিজিএমের কারনে ওই সিনটা পুরা ডিজাস্টার বানিয়ে ফেলেছে। গান “মুন্ডিয়ান” ছাড়া বাকিগুলো বেশ ভালো। অভিনয় রনদীপ হুদা ছাড়া বাকিদের অ্যাভারেজ।

টাইগারের গেটাপের জন্য বেশ ম্যানলি লেগেছে, কিন্তু ডায়লগ ডেলিভারি এবং অভিনয়ে এখনো সে বাচ্চা সেটা বোঝা গেছে। ভিলেনের ভিলেন হয়ে ওঠার কারনটা কাশানামের ধারে কাছেও যেতে পারে নি।
যেখানে কাশানামে ভিলেনের মৃত্যুর পর ভিলেনের জন্য একটু খারাপ লাগা কাজ করে, সেখানে বাঘী ২ তে ভিলেনের জন্য কোনো ফিলিং ছিলো না। আমার মনে হয় সেই মুভিই সফল যে মুভি হিরো এবং ভিলেন উভয়ের জন্য দর্শকের মনে সহানুভুতি জাগাতে পারে। এক্ষেত্রে কাশানাম সফল হলেও বাঘী ২ লেজেগোবরে অবস্থা।

বাঘী ২ রেটিং: ৪/১০

যাই হোক, বাঘী ২ সবমিলিয়ে ভালো না তেমন। তবে অ্যাকশন লাভাররা দেখতে পারেন। তবে কাশানাম আগে দেখবেন যদি না দেখে থাকেন।

ধন্যবাদ।

লেখকঃ Arafat R Al-amin

Do you like this post?
  • Fascinated
  • Happy
  • Sad
  • Angry
  • Bored
  • Afraid

About Admin