Thursday , 19 July 2018
Breaking News
Home » তামিল মুভি রিভিউ » Mahanati 2018 – এ বছরের তেলেগু ইন্ডাস্ট্রির সবচেয়ে আলোচিত মুভি

Mahanati 2018 – এ বছরের তেলেগু ইন্ডাস্ট্রির সবচেয়ে আলোচিত মুভি

মহানতি <3 অর্থাৎ মহান অভিনেত্রী। এ বছরের তেলেগু ইন্ডাস্ট্রির সবচেয়ে আলোচিত মুভি। সাবিত্রী ম্যামের বায়োপিকে গড়ে তোলা তেলেগু ইন্ডাস্ট্রির প্রথম বায়োপিক।মুভি হিসেবে খুব ভালো বলা চলে।ডিরেকশন বেশ ভালো না হলেও ভালো! কারন বায়োগ্রাফিতে মাঝে মাঝে খুব সিনেমাটিক দৃশ্য ঢুকিয়ে দিয়েছে। যেগুলো খুবই বাজে লেগেছে। আর অভিনয়ে সবাই ই খুব ভালো করেছে। বিশেষ করে লিড রোলে কীর্তি। তার ক্যারিয়ার সেরা পার্ফমেন্স দিয়েছে। সাবিত্রী ম্যামকে একেবারে নিজের মধ্যে খুব সুন্দর করে ফুটিয়ে তুলতে পেরেছে সে । দুলকার সালমান বরাবরই ভালো। বিজয় দেবারাকোন্ডা ও সামান্থার স্ক্রিন টাইম খুবই কম ছিল। তাতেও বেশ ভালো করেছে। সামান্থা ন্যাকামিটা একটু কম করেছে। আর শালিনি পান্ডে ও নাগা চৈতন্য ক্যামিও রোলে ভালোই করেছে। যাইহোক এবারে প্লটে আসা যাক।

Mahanati

মুভি : মহানতি ( মহান অভিনেত্রী)
কাস্ট : কীর্তি সুরেশ, দুলকার সালমান, বিজয় দেবারাকোন্ডা, সামান্থা আক্কিনেনি, নাগা চৈতন্য(ক্যামিও), শালিনি পান্ডে ( ক্যামিও)
জনরা : বায়োগ্রাফিকাল ড্রামা
ডিরেক্টর : নাগ অশ্বীন
রিলিজ : ২০১৮
আইএমডিবি : ৯.১/১০
পার্সোনাল : ৮.৩/১০

Mahanati মুভি রিভিউ

১৯৮০ সাল, ভানী, যে কিনা একজন সাংবাদিক। সে কখনো পেপারে কোনো লেখা ছাপতে পারেনি। কিন্তু হঠাৎ সে একদিন সাবিত্রী ম্যামের জীবনী লেখার কাজ পায়, কিন্তু তা নিয়ে সে খুশী ছিল না, কারন ওনার জীবনে কি বা আছে তা সে লিখবে। কিন্তু সে সাবিত্রী ম্যামের বাড়ি গেলে এক লোকের সাথে পরিচিত হয় এবং সেখান থেকেই নানাধরনের ফ্ল্যাশব্যাক শুরু হয়।তখন থেকেই বলতে গেলে কাহিনি শুরু।

সাবিত্রী ম্যাম, যার কিনা ছোটবেলাতেই বাবা মারা যায়, বড় হয় খালা – খালুর বাড়িতে মায়ের সাথে। ছোটবেলায় সে নৃত্য – অভিনয় করতে খুব ভালোবাসত। তার খালু যে সময় জানতে পারে নৃত্য, অভিনয় করে সে অনেক টাকা কামাতে পারবে, তখন থেকেই সে নৃত্য + অভিনয় শেখানো শুরু করে দেয়। তারপর এক সময় তামিলে অডিশনের জন্যও এসে পড়ে। সেখানে এসে প্রথমে সব জায়গাতেই ব্যর্থ হচ্ছিল, পরে আস্তে আস্তে কপাল খুলতে শুরু করে। তখনই আবার আরেক অভিনেতা জেমিনি গানেশানের প্রেমে পড়ে যায়, যেকিনা বিবাহিত থাকে। অনেক ছলা – কৌশলে দুইজনের বিয়ে হয়। বিয়ের পরেই উনার জীবনেই শুরু হয় বিভিন্ন ধরনের ট্রাজেডি। তারপরের কাহিনি জানতে হলে দেখতে পারেন মুভিটি।
আশাকরি টাইম ওয়াস্ট হবে না। পার্ফেক্ট বায়োপিক না হলেও খুব ভালো মানের বায়োপিক হয়েছে।

হ্যাপি ওয়াচিং✌

মুভি রিভিউ লিখেছেনঃ মোহাম্মদ সিয়াম

Do you like this post?
  • Fascinated
  • Happy
  • Sad
  • Angry
  • Bored
  • Afraid

About Admin