Thursday , 19 July 2018
Breaking News
Home » তামিল মুভি রিভিউ » Neram 2013 তামিল মুভি রিভিউ

Neram 2013 তামিল মুভি রিভিউ

“মানুষের জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস হচ্ছে সময়।এই সময় আবার দুই ধরনের।ভালো সময় আর খারাপ সময়।”

Neram

Neram মুভি রিভিউ

খারাপ সময়টা কি তার একটা ছোট্ট উদাহরণ দিচ্ছিঃ
ধরুন,
আমি খুব বড় একটা কোম্পানিতে খুব ভালো চাকরি করেন।হঠাৎ আপনার কোম্পানিতে ধস নামলো।আপনার চাকরিটা চলে গেল।জমানো অল্প কিছু টাকা দিয়ে কোনরকমে মাসছয়েক চললেন।এর মাঝে চাকরির চেষ্টা করে গেলেও কোন আশানুরূপ ফল পেলেন না।
এইদিকে একমাত্র ছোট বোনের বিয়ে এসে উপস্থিত হলো।বোনকে বিয়ে দিতে বাধ্য হয়েই সুদখোরের কাছথেকে টাকা ধার নিতে হলো।সেই টাকা ৪ মাসের ভিতর সুদসমেত ফেরত দিতে হবে।জামিন হলো আপনারই সবচেয়ে কাছের বন্ধু।
এভাবেই মারা খেতে খেতে আপনার দিন কাটে।কাটতে কাটতে টুথপেস্টের টিউবটাও কেটে পেস্ট বের করে দাত মাজতে মাজতে আপনার দিন যাচ্ছিলো।
আর যতই দিন যাচ্ছিলো, আপনার টেনশন বেড়ে যাচ্ছিলো।কারন সামনের মাসেই সুদাসল সহ সবটাকা দিতে হবে পাওনাদারকে। নাহলে পরিণতি কি হতে পারে সেটার নমুনা আপনি টাকা নেয়ার সময়ই দেখে এসেছেন।
দেখতে দেখতে টাকা দেয়ার শেষসময় সীমাও পার হয়ে গেল কিন্তু টাকার বন্দোবস্ত হলো না।পাওনাদার আর ১ দিন সময় দিলো নাহয় তার বন্ধুকে ধরে নিয়ে যাবে।শেষ পর্যন্ত সেই বন্ধুর কাছথেকেই টাকা নিয়ে পাওনা শোধ করতে গেলেন আপনি।
তো? কি ভাবছিলেন??আপনার খারাপ সময় শেষ!! আরে রাখেন!!! পরে কি হলো শুনুন।
মরার উপর খাড়ার ঘায়ের মত যখন চাকরি ছিলো আপনার একটা গার্লফ্রেন্ডও ছিল।তার বাবা আপনার সাথে বিয়ে দিতেও রাজি ছিলো।কিন্তু আপনার খারাপ সময়ের সাথে সাথে তিনিও খারাপ হতে শুরু করলেন।আপনার গার্লফ্রেন্ডও অতিষ্ঠ হয়ে বাড়ি থেকে পালানোর সিধান্ত নিলো।যেদিন সে বাসা থেকে বের হলো আপনারও সেদিন পাওনাদারকে টাকা দেয়ার কথা।তারপর তার সাথে দেখা করবেন।নিরাপত্তার কথা চিন্তা করে আপনার গার্লফ্রেন্ড তার ফোনটাও বাসায় রেখে এলো, কিন্তু আপনি তা জানতেন না।আপনি তাকে ফোন দিলেন তার বাবা ধরলো আর আপনার কথা শুনে তিনি বুঝেও গেলেন ঘটনা কি ঘটছে।তিনি আপনার নামে পুলিশে কমপ্লেইন করে দিলেন।পুলিশ আপনাকে ফোন দিয়ে থানায় যেতে বললো।
এইদিকে আপনার গার্লফ্রেন্ড আপনাকে একটা পাবলিক ফোন থেকে ফোন করে তার লোকেশন জানালো।আপনি তাকে ওয়েট করতে বললেন আর তারপরই ছিনতাইকারী তার গলার চেইন নিয়ে চম্পট দিলো!!
পাওনাদার আপনাকে ফোন দিলো আর তার ফোন ধরার আগেই আপনার হাতে থাকা টাকা নিয়ে ছিনতাইকারী দৌড় দিলো!!!আপনিও তাকে ধরতে দৌড়ালেন।এইদিকে পাওনাদার ফোনে আপনাকে না পেয়ে আপনার বন্ধুর অফিসে হানা দিলো আর বিকাল ৫ টা পর্যন্ত সময় দিয়ে গেলো টাকা দেয়ার।আপনি ছিনতাইকারীর নাগাল না পেয়ে যখন ক্যাবলা হইয়া রাস্তায় ঘুরতেসেন তখন পাওনাদার আবার ফোন দিয়া জানাইলো টাকা না দিলে কি করবে সে!!
আপনি যখন এতকিছু ভাবতেসেন তখনও কিন্তু আপনার গার্লফ্রেন্ড রাস্তায় আপনার জন্য দাড়ায়া আছে।সো গেলেন তার সাথে দেখা করতে আর দেখলেন সেখানে পাওনাদারও কোন আকামে জানি উপস্থিত! যদিও সে আপনার গার্লফ্রেন্ডরে চিনে না।কিন্তু আপনাকে পাইলে আর টাকা না পাইলে আপনাকে আর আপনার গার্লফ্রেন্ডকে তার খাবারের খোরাক বানাবে।
আপনি পালালেন সেখান থেকে।আপনার গার্লফ্রেন্ড বিরক্ত হয়ে যখন রাস্তায় হাটছিলো তখন এক অপরিচিত ছেলের নাম্বার থেকে আবার আপনাকে ফোন দিলো।ওই ছেলের আবার আপনার আপনার গার্লফ্রেন্ডকে ভালো লেগে গেল!!
দুর্ভাগ্যবশত এই ছেলের কাছথেকেও পাওনাদার টাকা পায় আর সে টাকা উদ্ধারে আপনার গার্লফ্রেন্ডকে তার গার্লফ্রেন্ড ভেবে উঠিয়ে নিয়ে গেল।

এই হলো খারাপ সময়ের নমুনা।
এখন
আপনি বিকাল ৫টার আগে টাকা দিতে পারবেন কিনা,
আপনার গার্লফ্রেন্ড মুক্তি পাবে কি না,
পুলিশ আপনার পিছু ছাড়বে কিনা এবং
আপনার জীবনে ভালো সময় আসবে কি না জানতে হলে বাকিটা আপনাকে রুপালী পর্দায় দেখতে হবে।
খুবই সুন্দর একটা মুভি!!এমনকি মুভির টাইটেল আর কাস্ট যখন দেখাচ্ছিল তখনও উপভোগ করেছি।
পরিশেষে আরেকটা খারাপ সংবাদ, আপনার বোন জামাই আপনাকে ডেকে এনে এক হোটেলে পেট ভরে বিরিয়ানি আর জুস খেয়ে বিলটা আপনার উপর ফেলে চলে গেলো।

মুভির নামঃ Neram 2013
পার্সোনাল রেটিং:৭/১০

হ্যাপি ওয়াচিং✌

মুভি রিভিউ লিখেছেনঃ Md Zahidul Haque

Search Tag: Neram Full Movie HD Download, Neram Full Movie Download HD, Neram Hindi download movie free full, Neram Hindi download movies online, Neram Hindi movie download, Neram Hindi free movie download, Neram Hindi free full hd movies download, Neram Hindi free movie download, Neram Hindi

Do you like this post?
  • Fascinated
  • Happy
  • Sad
  • Angry
  • Bored
  • Afraid

About Admin