Monday , 21 May 2018
Breaking News
Home » সুপারভিলেন অরিজিন » সুপারভিলেন অরিজিন : Thanos

সুপারভিলেন অরিজিন : Thanos

আজ কথা বলবো মার্ভেল ইউনিভার্সের সবচেয়ে ভয়ংকর ভিলেন থানোসকে নিয়ে

1

Supervillains Origin : Thanos

“My name is Thanos, and my name means Death.”

থানোস এর জন্মস্থান শনিগ্রহের চাঁদ টাইটানে!
টাইটান তৈরি করা হয়েছিল এটার্নালদের দ্বারা! এটার্নালদের একজন A’lars এর নেতৃত্বে পরিচালিত টাইটানন হয়ে ওটগে সুখের স্বর্গ।
এটার্নাল (ফিকশনাল সুপার হিউম্যান রেস) এর মেন্টর (A’lars) ও Sui-San এর সন্তান! সুতরাং বাবা মা দুজনই ভিন্ন জাতের হওয়ক্র কারনে থানোস এটার্নাল ও ডিভায়েন্ট উভয় জিন বহন করছিল! ফলে বলা চলে সে হাইব্রিড প্রজাতির😂!
যার কারনে তার স্পেশিস হলো “এটার্নাল-ডিভায়েন্ট হাইব্রিড”
হাইব্রিড হওয়াতে তার জন্মের পর তাকে দেখে তার মা তাকে মারার চেষ্টা করেছিল (বেচারা থানস😖😖)
থানোসের স্কুল বয়সে থানোস শান্তিতে বিশ্বাসী ছিল অর্থায় শান্তিপ্রিয় একজন ভিলেন😰 ফলে সে শুধুমাত্র তার ভাই ইরস ও তার পোষ্যদের সাতগেই খেলায় মত্ত থাকত।
a

কিন্তু প্রাপ্ত বয়সে সে ধীরে ধীরে হত্যা, ধ্বংস আর প্রভুত্বতে আকর্ষি হতে থাকে এবং একটা সময় মিস্ট্রেস ডেথের প্রেমে পড়ে যায়! তাই ধীরে ধীরে তার তার বিজ্ঞানভিত্তিক জ্ঞানের দ্বারা ক্ষমতার বৃদ্ধি চরম পর্যায়ে ঘটাতে থাকে।
সে অনেক কিছুই করে কিন্তু কিছুতেই সে সন্তষ্ট হতে পারতেছে না😞😞
মিস্ট্রেস ডেথকে মুগ্ধ করার জন্য থানোস একটা সময় মারাত্বক সব ভিলেনের একটা গ্রুপ তৈরি করে এবং টাইটানে হামলা চালায়! এই হামরা তার রেসের শত কয়েক ছাড়া বাকি সবাই ধ্বংশ হয়ে যায়!
সে ইউনিভার্সাল পাওয়ার কে কসমিক কিউব হিসেবে অর্জনের জন্য এভাবে বহু প্লানেট কে ধ্বংশ করতে থাকে!
এভাবেই সে ইনফিনিটি স্টোনেরও সংগ্রহের জন্য!

একটা সময় মিস্ট্রেসের মন অর্জনে সফল হওয়ার পথে যায় কিন্তু আমাদের ডেডপুল এর প্রেমে পইড়া যায় আমাদের সেই মিস্ট্রেস ডেথ😰😰

সৃষ্টি হয় লাভ ট্রায়েংগেল যেখানে থানোস হয়ে যায় ভিলনে আর এটাই কমিকের জগৎে সবচেয়ে অদ্ভুত লাভ রিলেশন! আর এর ফলে আমাদের ডেডপুল পায় অমরত্ব😂
g

অনেকেই আবার থানোস কে তুচ্ছ তাচ্ছিল্য কড় কথা বলছেন (স্টোন ছাড়া থানোস কে নিয়ে)
তাই তাদের জন্য

#ABILITIES (WITHOUT STONES)
Superhuman strength, speed, durability, longevity
Energy manipulation
Telepathy
Intelligence
Alien Science
Telekinesis

– ধন্যবাদ।

সুপারভিলেন অরিজিন লিখেছেনঃ ‎Mumtahin Ahmad

আজ কথা বলবো মার্ভেল ইউনিভার্সের সবচেয়ে ভয়ংকর ভিলেন থানোসকে নিয়ে Supervillains Origin : Thanos "My name is Thanos, and my name means Death." থানোস এর জন্মস্থান শনিগ্রহের চাঁদ টাইটানে! টাইটান তৈরি করা হয়েছিল এটার্নালদের দ্বারা! এটার্নালদের একজন A'lars এর নেতৃত্বে পরিচালিত টাইটানন হয়ে ওটগে সুখের স্বর্গ। এটার্নাল (ফিকশনাল সুপার হিউম্যান রেস) এর মেন্টর (A'lars) ও Sui-San এর সন্তান! সুতরাং বাবা মা দুজনই ভিন্ন জাতের হওয়ক্র কারনে থানোস এটার্নাল ও ডিভায়েন্ট উভয় জিন বহন করছিল! ফলে বলা চলে সে হাইব্রিড প্রজাতির😂! যার কারনে তার স্পেশিস হলো "এটার্নাল-ডিভায়েন্ট হাইব্রিড" হাইব্রিড হওয়াতে তার জন্মের পর তাকে দেখে তার মা তাকে মারার চেষ্টা করেছিল…

Review Overview

User Rating: 4.9 ( 1 votes)
0
Do you like this post?
  • Fascinated
  • Happy
  • Sad
  • Angry
  • Bored
  • Afraid

About Admin