Sunday , 27 May 2018
Breaking News
Home » হলিউড মুভি রিভিউ » The Dictator (2012) Wadiya রাজ্য: যে দেশে একনায়কতন্ত্র শাসনব্যবস্থা বিদ্যমান – মুভি রিভিউ

The Dictator (2012) Wadiya রাজ্য: যে দেশে একনায়কতন্ত্র শাসনব্যবস্থা বিদ্যমান – মুভি রিভিউ

The Dictator (2012) Wadiya রাজ্য: যে দেশে একনায়কতন্ত্র শাসনব্যবস্থা বিদ্যমান – মুভি রিভিউ

Kai Po Che

The Dictator মুভি ইনফোঃ
Movie review : The Dictator (2012)
Genre:Political satire black comedy
IMDB Rating:6.4/10
Rotten Tomatoes:57%
Personal Rating 8

The Dictator রিভিউঃ

“Do you want the Aladin news or Aladin news??!”
মহান বাক্য দিয়ে শুরু করা যাক!
সত্যি কথা বলতে গেলে মুভিটা ছিল অ্যাবসোলুটলি হিলারিয়াস!
**১৮+ সতর্কতা..

মুভি প্রসঙ্গ:
Movie তে প্রধান চরিত্রে (le Dictator Aladeen) অভিনয় করেছেন Sacha Baron Cohen।চরিত্রটি Kim Jong il, Idi Amin Muammar Gaddafi থেকে inspired।
Pure unrated and uncensored একটা মুভি।
হাসতে হাসতে পেট পিঠ ব্যাথা হওয়ার ১০০% নিশ্চয়তা। Sacha Baron Cohen লোকটা কমেডিতে আসলেই ক্লাস। Goulou l’mama গানটা এককথায় অসাধারণ!

Dictator Admiral General Aladeen হলেন Wadiya রাজ্য এর শাসনকর্তা।সে দেশে একনায়কতন্ত্র শাসনব্যবস্থা বিদ্যমান। তার অত্যাচারে সকলেই একবারে অতিমাত্রায় অতিষ্ঠ। তার যখন যা ইচ্ছা করেন,যাকে ইচ্ছে মৃত্যুদণ্ডের অাদেশ দেন(তার ইতিহাস অারও অাশ্চর্যজনক)। আর এদিকে Aladeen secretly nuclear bomb বানাচ্ছে Israel কে attack করবার জন্য। USA এর UN থেকে Aladeen কে এই জন্য তলব করা হলে Aladeen অামেরিকা যায় কাউন্সিলে জয়েন করতে। সারা বিশ্বের সামনে নিজেকে উপস্থাপন করতে।

কিন্তু এই Council এ join করতে গিয়েই তার নিজের চাচা তামির চক্রান্ত করে Aladeen এর সাথে। তাকে খুন করার চেষ্টা করতে গিয়ে ব্যর্থ হয় কন্টাক্ট নেয়া খুনি,যদিও Aladin এর দাড়ি কেটে ফেলতে সমর্থ হয়।এতে কেউ অার Aladin কে চিনতে পারে না। সে হারিয়ে যায় লক্ষ মানুষের নগরীতে সাধারণ এক মানুষের বেশে
আর তাকে হারানো সাম্রাজ্য অার পরিচয় ফিরে পেতে সাহায্য করে Scientist Nuclear Nadal , যাকে সে অনেক দিন আগেই হত্যা করার আদেশ দিয়েছিল!!!!আর মাঝখান দিয়ে ঘটে যায় বিপুল ইতিহাস।Joey নামের এক মেয়ের সাথে তার প্রথম পরিচয় হয় Aladin এর বিক্ষোভমূলক স্থানে যোগদান করতে এসে! যে মেয়েকে সে দেখতেই পারত না,সে হয়ে যায় তার ভালোবাসার মানুষ। এদিকে নকল অালাদিন ঘটিয়ে চলে অদ্ভূত সব কার্যকলাপ অার হাস্যরসাত্মক সব কান্ডকারখানা।

Aladeen কি শেষপর্যন্ত তার হারানো Wadiya’র শাসনভার ফিরে পাবে ?Joye এর সাথে শেষ পর্যন্ত কি হবে তার??
এরকম কিছু উত্তর পেতে হলে আপনাকে অবশ্যই দেখতে হবে ‘The Dictator’ Movie টি!!!

Baron Cohen এর Borat এর মতো Nasty না হলেও কতোকগুলো Adult scene আছে Movie তে।Cohen এর Arabic tone English dialogue যেমন অসাধারণ, তেমনি funny sound track পুরো মুভিজুড়েই।আর Plot টিও ভাল লেগেছে আমার।
সত্যিকার অর্থে comedy lover হলে আপনার জন্য অপেক্ষা করছে এই movie টি।
তো অার দেরি কেন? এখনো না দেখে থাকলে দেখতে বসে যান হাসির এক রাজ্যে!
পরিশেষে আফসোস করে বলতেই হচ্ছে অপেক্ষা করছি সেকেন্ড পার্টের জন্য!

হ্যাপি ওয়াচিং✌

মুভি রিভিউ লিখেছেনঃ Fahim Mubashshir

The Dictator (2012) Wadiya রাজ্য: যে দেশে একনায়কতন্ত্র শাসনব্যবস্থা বিদ্যমান - মুভি রিভিউ The Dictator মুভি ইনফোঃ Movie review : The Dictator (2012) Genre:Political satire black comedy IMDB Rating:6.4/10 Rotten Tomatoes:57% Personal Rating 8 The Dictator রিভিউঃ "Do you want the Aladin news or Aladin news??!" মহান বাক্য দিয়ে শুরু করা যাক! সত্যি কথা বলতে গেলে মুভিটা ছিল অ্যাবসোলুটলি হিলারিয়াস! **১৮+ সতর্কতা.. মুভি প্রসঙ্গ: Movie তে প্রধান চরিত্রে (le Dictator Aladeen) অভিনয় করেছেন Sacha Baron Cohen।চরিত্রটি Kim Jong il, Idi Amin Muammar Gaddafi থেকে inspired। Pure unrated and uncensored একটা মুভি। হাসতে হাসতে পেট পিঠ ব্যাথা হওয়ার ১০০% নিশ্চয়তা। Sacha…

Review Overview

User Rating: Be the first one !
0
Do you like this post?
  • Fascinated
  • Happy
  • Sad
  • Angry
  • Bored
  • Afraid

About Admin