Wednesday , 18 July 2018
Breaking News
Home » হলিউড মুভি রিভিউ » The Theory of Everything (2014) স্টিফেন হকিংসের জীবন এর উপর নির্মিত মুভি – হলিউড মুভি রিভিউ

The Theory of Everything (2014) স্টিফেন হকিংসের জীবন এর উপর নির্মিত মুভি – হলিউড মুভি রিভিউ

The Theory of Everything (2014) ২ ঘন্টা ৩ মিনিটের মুভিটা যে কিভাবে শেষ হয়ে গেলো বুঝতেই পারলাম না, না এটা হতে পারেনা। না এরকম একটা মুভি এতো তাড়াতাড়ি কেনো শেষ হলো….

Kai Po Che

The Theory of Everything মুভি ইনফোঃ
movie name :- The Theory of Everything (2014)
language :- English
imdb :-7.7/10
my personal rate:- 8.9

The Theory of Everything হলিউড মুভি রিভিউঃ

কি নেই এই মুভিতে? ব্যাকগ্রাউন্ড মিউজিক, অসাধারণ স্ক্রিনপ্লে, সিনেমাটোগ্রাফি, সর্বশেষ নজরকাড়া অভিনয়, ওয়াও কি অভিনয় রে বাবা, বিশ্বাস করা যায় না ওটা আসলে স্টিফেন হকিংস ছিলো নাকি অন্য কেউ, এরকম একটা চরিত্রে অভিনয় করা আর তা মুভিতে ফুটিয়ে তোলা সত্যি সত্যিই অসাধারণ। এডি রেডমায়েন আসলেই জিনিয়াস, নিজের সেরাটুকু দিয়েছেন চরিত্রটা ফুটিয়ে তুলতে। স্টিফেন হকিংস এর বউ জেনের চরিত্রে অভিনয় করা ফেলিসিটি জোন্স ও অসাধারণ। এডি রেডমায়েনকে যথাযথ সঙ্গ দিয়েছেন তিনি। এছাড়া আরো অন্যান্য চরিত্রে অভিনয় করা সবাই নিজেদের সেরাটা দিয়েছেন। সর্বশেষ একটা মাস্টারপিস মুভিতে যা যা থাকা লাগে সব আছে এই মুভিতে, যারা দেখেছেন তারা একটু আমাকে দয়া করে বলবেন – মুভিটার খারাপ দিক কোনটা… কি নেই এই মুভিতে?

: – মুভির কাহিনী নিয়ে আমি একটুও বলতে চাই না, এইরকম মুভি নিয়ে আসলে কিছু বলা যায় না, বললে শেষ ও হবেনা। যারা আমরা বিজ্ঞান নিয়ে পড়ি বা একটু ঘাটাঘাটি করি অথচ স্টিফেন হকিংস এর নাম শুনি নি, এমন মানুষ বের করা যাবে না মনে হয়। তিনি ছিলেন একজন তাত্ত্বিক পদার্থবিদ, মহাবিশ্ব বিদ, লেখক, প্রফেসর সহ আরও অনেক। শতাব্দীর সেরা বিজ্ঞানীদের মধ্যে একজন ছিলেন। তার উপর নির্মিত এই মুভি, দেখানো হয়েছে তার জীবনের কঠিন সব মুহূর্তগুলো, মোটর নিউরন রোগে আক্রান্ত একজন ব্যক্তির জীবন কাহিনী তার বেঁচে থাকা…. আর কিছুই বলতে চাই না।

পরিশেষে বলতে চাই সময় পেলে অবশ্যই দেখে ফেলুন এই মাস্টারপিসটি, একদম সময় বৃথা যাবে না এটুকু বলতে পারি।

হ্যাপি ওয়াচিং✌

মুভি রিভিউ লিখেছেনঃ ‎Efaz Mahmud

The Theory of Everything (2014) ২ ঘন্টা ৩ মিনিটের মুভিটা যে কিভাবে শেষ হয়ে গেলো বুঝতেই পারলাম না, না এটা হতে পারেনা। না এরকম একটা মুভি এতো তাড়াতাড়ি কেনো শেষ হলো.... The Theory of Everything মুভি ইনফোঃ movie name :- The Theory of Everything (2014) language :- English imdb :-7.7/10 my personal rate:- 8.9 The Theory of Everything হলিউড মুভি রিভিউঃ কি নেই এই মুভিতে? ব্যাকগ্রাউন্ড মিউজিক, অসাধারণ স্ক্রিনপ্লে, সিনেমাটোগ্রাফি, সর্বশেষ নজরকাড়া অভিনয়, ওয়াও কি অভিনয় রে বাবা, বিশ্বাস করা যায় না ওটা আসলে স্টিফেন হকিংস ছিলো নাকি অন্য কেউ, এরকম একটা চরিত্রে অভিনয় করা আর তা মুভিতে ফুটিয়ে তোলা…

Review Overview

User Rating: 4.9 ( 1 votes)
0
Do you like this post?
  • Fascinated
  • Happy
  • Sad
  • Angry
  • Bored
  • Afraid

About Admin