Tuesday , 17 July 2018
Breaking News
Home » হলিউড মুভি রিভিউ » White House Down (2013) মুভিটি সবার জন্য নয় তবে একবার বসুন, দেখুন, এঞ্জয় করুন – মুভি রিভিউ

White House Down (2013) মুভিটি সবার জন্য নয় তবে একবার বসুন, দেখুন, এঞ্জয় করুন – মুভি রিভিউ

White House Down (2013) মুভিটি সবার জন্য নয় তবে বসুন, দেখুন, এঞ্জয় করুন – মুভি রিভিউ

Kai Po Che

White House Down মুভি ইনফোঃ
Name: White House Down (2013)
Genre: Action | Drama | Thriller
IMDb Ratings: 6.3/10, Metascore: 52/100, RottenTomatoes: 50%
Director: Roland Emmerich
Writer: James Vanderbilt
Casting: Channing Tatum, Jamie Foxx, Maggie Gyllenhaal
Details: http://www.imdb.com/title/tt2334879/

White House Down রিভিউঃ

Roland Emmerich। এই জার্মান মানুষটার মাথায় কি ধ্বংস ছাড়া কিছু নেই? “Independence Day (1996)” “Godzilla (1998)” “The Day After Tomorrow (2004)” “2012 (2009)” আর এখন “White House Down (2013)”। মানুষটা পেল কি? একের পর এক মুভি বানিয়ে যাচ্ছে। আর পৃথিবীটাকে যত ভাবে সম্ভব ধ্বংস করে যাচ্ছে। এবার এই পরিচালকতো হোয়াইট হাউজ ধ্বংস করে দিল। মুভিটি মুক্তি পায় এবছরের ২৮ জুন।

::► কাহিনীসংক্ষেপঃ
“John Cale” (Channing Tatum) এর সপ্ন সিক্রেট সার্ভিসে কাজ করা। তার একমাত্র মেয়ে এমিলি “পলিটিক্সের পাগলা ফ্যান”, মেয়েকে সাথে নিয়ে Cale হোয়াইট হাউজে এক ট্যুরের ব্যাবস্থা করে। কিন্তু কপাল খারাপ হলে যা হয়। ওই দিনই হোয়াইট হাউজ দখলে যায় একদল “আর্মড প্যারামিলিটারি গ্রুপের”, শুরু হয় প্রেসিডেন্টকে নিয়ে দৌড়ঝাপ। ভাইস-প্রেসিডেন্ট, স্পিকার সহ অন্যান্যদের নিয়ে হোয়াইট হাউজে আক্রমণকারীদের সাথে দরকষাকষি। এর মাঝে ভিতরে চলতে থাকে Jhon Cale আর তার মেয়ের সাহসিকতার প্রদর্শনী। এক পর্যায়ে তাদের বাপ-বেটির কল্যাণে প্রেসিডেন্ট রক্ষা পায়।
কম কথায় কাহিনি বলে দিলাম। কারন এর ভিতরে থাকে মারদাঙ্গা অ্যাকশন আর দেশপ্রেম যা এই মুভির মূল চমক।

মুভিতে Channing Tatum এর অভিনয় ভালো ছিল। আর পরিচালক Roland Emmerich বরাবরের মতই স্ক্রিনের মধ্যে দর্শকের চোখ আটকে রাখার কাজটিও ভালো ভাবে করেছে। কিছু কিছু দৃশ্য দেখে আপনি বলতে বাধ্য হবেন “Well, That’s something we don’t see everyday”. “Jamie Foxx” এর প্রেসিডেন্ট ক্যারেক্টার নিয়ে অনেকে ভিন্নমত পোষণ করলেও আমার কাছে খারাপ লাগেনি।

মুভিটি সবার জন্য নয়। তবে আপনার স্নায়ু উত্তেজিত রাখার জন্য এই ১৩১ মিনিটের মুভিটি যথেষ্ট। বসুন, দেখুন, এঞ্জয় করুন। হ্যাপি মুভিং (Y) ।

হ্যাপি ওয়াচিং✌

মুভি রিভিউ লিখেছেনঃ ‎Imtiaz Ishtiaq

White House Down (2013) মুভিটি সবার জন্য নয় তবে বসুন, দেখুন, এঞ্জয় করুন - মুভি রিভিউ White House Down মুভি ইনফোঃ Name: White House Down (2013) Genre: Action | Drama | Thriller IMDb Ratings: 6.3/10, Metascore: 52/100, RottenTomatoes: 50% Director: Roland Emmerich Writer: James Vanderbilt Casting: Channing Tatum, Jamie Foxx, Maggie Gyllenhaal Details: http://www.imdb.com/title/tt2334879/ White House Down রিভিউঃ Roland Emmerich। এই জার্মান মানুষটার মাথায় কি ধ্বংস ছাড়া কিছু নেই? “Independence Day (1996)” “Godzilla (1998)” “The Day After Tomorrow (2004)” “2012 (2009)” আর এখন “White House Down (2013)”। মানুষটা পেল কি? একের পর এক মুভি বানিয়ে যাচ্ছে। আর পৃথিবীটাকে যত ভাবে…

Review Overview

User Rating: 4.5 ( 1 votes)
0
Do you like this post?
  • Fascinated
  • Happy
  • Sad
  • Angry
  • Bored
  • Afraid

About Admin