বিজয় দেবেরাকোন্ডা, অর্জুন রেড্ডি মুভিটির আগে অনেকের কাছে একটি অচেনা এবং একটি অচেনা নাম ছিল। কিন্তু বর্তমানে নয়। গতকাল ১৬ই জুন অনুষ্ঠিত ফিল্ম ফেয়ার আওয়ার্ড সেরেমনির ৬৫তম ফিল্মফেয়ার আওয়ার্ড বিজয়ীও বটে সে। কিন্তু কিসে মাধ্যমে? শুধুমাত্র এই মুভিটির মাধ্যমে এবং তার দুর্দান্ত অভিনয়ের জন্য।

বিজয় দেবেরাকোন্ডা ক্যারেক্টারে পুরোপুরি ভাবে নিজেকে মানিয়ে নেওয়ার জন্য দীর্ঘ চারমাসের ও বেশি সময় দেন সিনেমার কাজে । যার ফল হিসেবে সমালোচক ও দর্শকের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন তিনি। এটি তার ক্যারিয়ারের অন্যতম সেরা চরিত্র হিসেবে আজীবন বিবেচিত হবে এটি।

সিনেমার গল্পে প্রবেশের আগেই বলে রাখি, এই সিনেমা টার্গেট করা হয়েছে Young Generation কে ঘিরে। যদিও উন্মুক্তভাবে প্রকাশ করে নি, তবে গালিগালাজ ও অন্যান্য আনুষঙ্গিক ১৮+ কন্টেন্ট নির্ভর তাই যাদের এসবে চুলকানি আছে, তারা একশ হাত দূরে থাকুন এই সিনেমা থেকে।

Arjun Reddy

Movie —> Arjun Reddy
Cast —> Vijay Devarankonda, Shalini Pandey
Year —> 2017
Genre —> Drama/Action
Director —> Sandeep Vanga

IMDb Rating —> 8.5/10
Personal Rating —> 9.0/10

Arjun Reddy (2017) রিভিউ

★প্লট—>>> অর্জুন রেড্ডি পরিচয়ে সার্জন। কিন্তু সার্জন হলেও তার কর্মকান্ডে ড্রাগ এডিক্টরের চেয়েও নিম্নমানের। কারন তার একাকীত্ব জীবনে দিনরাতের সঙ্গী মদ। বাসায় খাবারের মতন সাজানো থাকে মদের বোতল। বন্ধুদের হাজার বারণের পরও সে দিন দিন নিজেকে নিঃশেষ করে দিচ্ছে নেশার কালগ্রাসে। এসব কেন করছে সে, কিসের জন্য ? প্রীতি নামের এক তরুণীর জন্য। প্রীতি নামের এই তরুণীর ভালোবাসা না পেয়ে সে নিজেকে বানিয়েছে দেবদাস। এত উচ্ছশৃঙ্খল জীবনের ভিড়েও সে তার কমগুনে দুর্দান্ত নামী ডাক্তার।

তার বর্তমানে ভালোবাসার প্রতি মায়া উঠে গেছে। গল্পের গভীরতা ঠিক কতটা গাঢ় তার আলোকপাত সিনেমার ফ্লাশব্যাকে জানা যায়।

অর্জুন রেড্ডি মেডিকেল কলেজের সবচেয়ে বখাটে বদমেজাজি ছাত্র। কিন্তু Manner না থাকলেও অসম্ভব মেধাবী ছাত্র সে। এজন্যই তার পরীক্ষার রেজাল্ট কখোনই খারাপ হয় না। বারবার কলেজ থেকে সাপ্তাহিক বা মাসিক বহিষ্কার হলেও তাকে কলেজ থেকে বের করতে পারে না এবং স্বয়ং মেডিকেল কলেজের ডিন ও। অর্জুন নিজেই রাগ করে একবার বেরিয়ে যেতে চাইলেও সদ্য তার কলেজে ভর্তি নেওয়া শিক্ষার্থী প্রীতির প্রেমে পড়ে যায় সে। কলেজ থেকে যাওয়ার চিন্তাও বাতিল হয়ে যায়। অর্জুন পুরো কলেজে জানিয়ে দেয়, প্রীতির দিকে কেউ যেন নজর না দেয়। অর্জুনের এমন স্বভাবকে অনেকে পাগলামো ভাবলেও পরে ঠিকই আঁচ করতে পারে অর্জুন ঠিক কতটা ভালোবাসে প্রীতিকে। নিশ্চুপ স্বভাবের প্রীতিও অর্জুনের এই পাগলামর প্রেমে পড়ে যায়।

কিন্তু পরিস্থিতি বিপাকে পড়ে যায়, অর্জুনের উগ্র বদমেজাজি পনায়। একদিন অর্জুনের অগচরে বিয়ে হয়ে যায় প্রীতির। অর্জুনের উগ্র মস্তিষ্ক আরো বিকট আকারে তার ভারসাম্য হারিয়ে ফেলে। অর্জুন তার জীবনে যত মেয়ের সাথে মিশে তাদের আর প্রেমের মায়াডোরে বাঁধতে চায় না। সবই তার ভোগপন্য হিসেবে মনোয়ন করে।

অর্জুনের অন্তিম পরিণতি কি হবে ? মর্ডান দেবদাস খ্যাত অর্জুন কি পারবে নিজের ওপর নিয়ন্ত্রণ আনতে ??? নাকি নেশার কালগ্রাসে সেও ইতিহাসের দেবদাসের মত হারিয়ে যাবে নেশার অন্ধকার স্রোতে।

এটি Coming Age of Drama জনরার সবচেয়ে সেরা সাউথ সিনেমাগুলোর মধ্যে শীর্ষের দিকে থাকবে। এসব সিনেমা আজীবন মনে দাগ কেটে থাকবে।

হ্যাপি ওয়াচিং✌

রিভিউ লিখেছেনঃ আকাশ চক্রবর্তী

Search Tag: Arjun Reddy full movie download, Arjun Reddy full movie 720p free download, Arjun Reddy movie download, Arjun Reddy full movie hd free download, Arjun Reddy full movie 400mb download, Arjun Reddy full movie download in hd, Arjun Reddy full movie free download, Arjun Reddy full movie download, download Arjun Reddy full movie, Arjun Reddy download movie, Arjun Reddy hindi full movie download,Arjun Reddy movie download 480p, Arjun Reddy movie free download

Arjun Reddy: একজন সার্জন, তার একাকীত্ব জীবনে দিনরাতের সঙ্গী মদ কিন্তু কেন?TankiBazzতেলেগু মুভি রিভিউArjun Reddy,Arjun Reddy download movie,Arjun Reddy full movie 400mb download,Arjun Reddy full movie 720p free download,Arjun Reddy full movie download,Arjun Reddy full movie download in hd,Arjun Reddy full movie free download,Arjun Reddy full movie hd free download,Arjun Reddy hindi full movie download,Arjun Reddy movie download,Arjun Reddy movie download 480p,Arjun Reddy movie free download,download Arjun Reddy full movie
বিজয় দেবেরাকোন্ডা, অর্জুন রেড্ডি মুভিটির আগে অনেকের কাছে একটি অচেনা এবং একটি অচেনা নাম ছিল। কিন্তু বর্তমানে নয়। গতকাল ১৬ই জুন অনুষ্ঠিত ফিল্ম ফেয়ার আওয়ার্ড সেরেমনির ৬৫তম ফিল্মফেয়ার আওয়ার্ড বিজয়ীও বটে সে। কিন্তু কিসে মাধ্যমে? শুধুমাত্র এই মুভিটির মাধ্যমে এবং তার দুর্দান্ত অভিনয়ের জন্য। বিজয় দেবেরাকোন্ডা ক্যারেক্টারে পুরোপুরি ভাবে নিজেকে...