Beyond the clouds – মেঘের ওপারে। ইরানীয়ান পরিচালক মাজিদ মাজিদী এর আরেকটি ক্রিয়েশন। তার প্রত্যেকটি পরিচালনায় থাকে একটি বাস্তবতার রূপ। চিল্ড্রেন অফ হেভেন, দ্য কালার অফ প্যারাডাইস, মোহাম্মদ – দ্য মেসেঞ্জার অফ গড প্রত্যেকটি সেরা পরিচালনার মধ্যে পড়ে। তেমনি আরেকটি মনোরঞ্জক ডিরেকশনের মধ্যে পড়ে “বিওন্ড দ্য ক্লাউডস “। যেটা হয়তবা অনেকজনকে ভাবুক হয়ে উঠতে বাধ্য করবে।

Beyond the clouds

★মুভির নাম —> Beyond the Clouds
★জনরা —> ড্রামা/ফ্যামিলি
★অভিনয়ে —> ঈশান খাট্টার, মালবিকা মোহানান
★সঙ্গীত —> এ. আর. রহমান
★পরিচালক —> মাজিদ মাজিদী

★আই.এম.ডি.বি রেটিং —> 6.7/10
★ব্যক্তিগত রেটিং —> 8.0/10

Beyond the Clouds (2017) রিভিউ

প্লট —> আমির এবং তারা – দুই ভাই বোন, দুজনেই মুম্বাইয়ের বাসিন্দা। মুম্বাই, এমন একটি নগরী যেখানে জীবনযাপনের জন্য মানুষেরা যেকোনো কাজ করতে প্রস্তুত। ব্যস্ত সেই নগরীতে সবাই টাকার পিছনে ছুটছে। আমির এবং তারা ও সেটাই করে চলেছে। টাকার চাহিদা পূরণের জন্য আমির করে ড্রাগস ডিলিং আর তারা করে রাত্রিযাপন। আমির ১৩ বছর বয়সেই নিজের বোনের কাছ থেকে পালিয়ে আসে। বোনের মাতাল স্বামী খুব অত্যাচার করত তারা এবং আমির কে। দৌঁড়ের উপর নিজের জীবনটাকে বাঁচে আমির। তারা কে অনেকেই খারাপ নজরে দেখে। তেমনি আকশি নামের এক লোকের বদ নজর ছিল তারার ওপর। সে একদিন তারার সাথে জোরজবরদস্তি করাতে তারার হাতে আকশি গুরুতর আঘাত পায়। তারা কে জেলে যেতে হয় এবং তাকে জানানো হয় – সে ততক্ষণ অবধি জেলে থাকবে যতক্ষণ না মামলার ফয়সালা শোনানো হবে আর এর মধ্যে যদি ভিক্টিম মারা যায় তবে তারা কে যাবদ জীবন কারাদণ্ড ভোগ করতে হবে।

আমির নিজের বোনকে অনেকটা ভালবাসে। সে ঠিক করে ফেলে যেভাবেই হোক নিজের বোনকে জেল থেকে বের করবেই… সেটা আকশি কে ভয় দেখিয়েই হোক না কেন, আমির আকশি এর মুখেই স্বীকার করাবে তার বোনের কোনো দোষ ছিল না। আমির রোজ তার খোঁজখবর নিতে হাসপাতালে যায়।

এক সকালে, আমির হাসপাতালে আকশির পরিবার কে দেখতে পায়। তারা সাধারণত সাউথ ইন্ডিয়া থেকে বিলং করে। আকশির পরিবারে রয়েছে তার মা এবং দুটি ছোট মেয়ে। তারা কেউই আকশির কু-কর্মের কথা জানে না এবং আমির তা জানাতেও চায় না। তাদের অসহায়তা দেখে আমিরের অনেক মায়া হয়। ছোটবেলাতেই আমির তার মা কে হারিয়েছে। সেই পরিবারের সাথে আমির একটি মায়ার বাঁধনে জড়িয়ে পড়ে। আর ওদিকে জেলের মধ্যে তারা ছোটু নামের একটি বাচ্চার সাথে যার মা নিজে একজন জেল কয়েদী এবং অনেকটা অসুস্থ।

তো আমির কি শেষ পর্যন্ত সফল হতে পারবে। সে কি পারবে নিজের বোনকে জেল থেকে ছাড়াতে নাকি আজীবন জেলেই থাকতে তারাকে। তারা এবং আমির কি অন্যের পরিবারের স্বজনদের মায়া কাটিয়ে উঠতে পারবে।

বিওন্ড দ্যা ক্লাউডস – ঈশান খাট্টার এবং মালবিকা মোহানান এর বলিউড ডেব্যু। মালবিকা যে কিনা একজন মালায়ালাম অভিনেত্রী, মুভিটির মাধ্যমে বলিউডে পদার্পণ করে। অন্যদিকে ঈশান খাট্টার, অভিনেতা রাজেশ খাট্টারের ছেলে, পুরো মুভিটি তারই। নিজ চরিত্রের অভিনয়ে কোনো ত্রুটি রাখে নি সে – স্পয়েলড ড্রাগস ডিলার এর ক্যারেক্টার টা অসাধারণ ভাবে পালন করেছে সে, সেই সাথে সেন্টিমেন্টাল ইস্যু কেও অনেক সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছে পর্দার সামনে।

হ্যাপি ওয়াচিং✌

রিভিউ লিখেছেনঃ আকাশ চক্রবর্তী

Search Tag: Beyond the clouds full movie download, Beyond the clouds full movie 720p free download, Beyond the clouds movie download, Beyond the clouds full movie hd free download, Beyond the clouds full movie 400mb download, Beyond the clouds full movie download in hd, Beyond the clouds full movie free download, Beyond the clouds full movie download, download Beyond the clouds full movie, Beyond the clouds download movie, Beyond the clouds hindi full movie download,Beyond the clouds movie download 480p, Beyond the clouds movie free download

Beyond the clouds: মেঘের ওপারে, ইরানীয়ান পরিচালক মাজিদ মাজিদী এর আরেকটি ক্রিয়েশনTankiBazzইরানী মুভি রিভিউBeyond the clouds download movie,Beyond the clouds full movie 400mb download,Beyond the clouds full movie 720p free download,Beyond the clouds full movie download,Beyond the clouds full movie download in hd,Beyond the clouds full movie free download,Beyond the clouds full movie hd free download,Beyond the clouds hindi full movie download,Beyond the clouds movie download,Beyond the clouds movie download 480p,Beyond the clouds movie free download,download Beyond the clouds full movie
Beyond the clouds - মেঘের ওপারে। ইরানীয়ান পরিচালক মাজিদ মাজিদী এর আরেকটি ক্রিয়েশন। তার প্রত্যেকটি পরিচালনায় থাকে একটি বাস্তবতার রূপ। চিল্ড্রেন অফ হেভেন, দ্য কালার অফ প্যারাডাইস, মোহাম্মদ - দ্য মেসেঞ্জার অফ গড প্রত্যেকটি সেরা পরিচালনার মধ্যে পড়ে। তেমনি আরেকটি মনোরঞ্জক ডিরেকশনের মধ্যে পড়ে 'বিওন্ড দ্য ক্লাউডস '। যেটা...