দুলকার সালমান ❤

মালায়ালাম মুভি যারা দেখেন তাদের কাছে খুবই চেনা একটি নাম। কেননা, মালায়ালাম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতাদের মধ্যে দুলকার হলেন একজন। তিনি একজন ভারতীয় বিজনেসম্যান এবং একজন ফিল্ম অভিনেতা যিনি মালায়ালাম সিনেমাতে কাজ করেন। ❤ ২০১২ সালের একটি মুভি সেকেন্ড শো – তে অভিনয়ের মাধ্যমে ফিল্ম জগতে পা রাখেন তিনি।

Dulquer Salmaan

১৯৮৬ সালের ২৮শে জুলাই অভিনেতা ম্যাম্মুতি এর কনিষ্ঠ পুত্র রূপে জন্ম দুলকারের। তিনি কেরেলাতে নিজের প্রাথমিক শিক্ষা গ্রহণ করেন যতক্ষণ না অবধি তিনি চেন্নাইয়ের শিষ্য বিদ্যালয়ে ভর্তি হন। তিনি আমেরিকার বিশ্ববিদ্যালয় হতে বি.বি.এ – এর ডিগ্রী অর্জন করেন।

দুলকার নিজের ফিল্ম ক্যারিয়ারের যাত্রা শুরু করেন পরিচালক শ্যামপ্রসাদের মাধ্যমে যিনি তাকে রিতু নামের এক মুভিতে একটি রোল অফার করেন। পরবর্তীতে বিখ্যাত তামিল ডিরেক্টর এল,লিঙ্গস্বামী নিজের ডেব্যু মালায়ালাম মুভির অফার দেন দুলকারকে। কিন্তু এই সবকটি অফারগুলোকে রিজেক্ট করতে বাধ্য হয় দুলকার। কেননা তার মতে সেই সময়ে তাকে অভিনয় সম্বন্ধে কিছুটা হলেও জ্ঞান অর্জন করতে হত। ২০১১ সালে, দুলকার তার বন্ধু শ্রীনাথ রাজেন্দ্রনের ডেব্যু প্রজেক্ট সাইন করেন যে মুভিটির সেকেন্ড শো তে সে একজন গ্যাংস্টারের ভূমিকা পালন করে।

অভিনয়ের পাশাপাশি তিনি একজন এস্ট্যাবলিশড বিজনেসম্যানও বটে। একটি সময় “কার ট্রেডিং” এর ব্যাবসায় তার নাম পাওয়া গেলেও বর্তমানে চেন্নাইয়ের এক উন্নত “ডেণ্টাল বিজনেস চেইন” এর প্রধান তিনি। সেই সাথে ব্যাঙ্গালর মাদারহুড হসপিটালের ডিরেক্টর।

মালায়ালাম ইন্ডাস্ট্রিতে তো তাকে “DQ” নামেও চেনা যায়। কেরেলা স্টেটস এ্যাওয়ার্ড এবং ফিল্ম এ্যাওয়ার্ডও আছে তার নামে। তেলেগু ইন্ডাস্ট্রির এবছরের সেরা ব্লকবাস্টার মুভির মধ্যে একটিতে – “মহানতি” মুভিতে তাকে মূল চরিত্রে অভিনীত কীর্তি সুরেশের সাথে অভিনয় করতে দেখা গেছে।

বলিউডেও নিজের ডেব্যু করতে চলেছেন, একজন ফাইনেস্ট এ্যাক্টর ইরফান খানের সাথে। “কারওয়া”, যার অর্থ হলো – যাত্রা। তাদের সাথে মুভিতে দেখা যাবে মিথিলা পাল্কর কে যে “ইউটিউব ওয়েব সিরিজ গার্ল ইন দ্য সিটি এ্যান্ড লিটল থিংস” এ অভিনীত কিছুটা চরিত্রের জন্য বিখ্যাত।

★দুলকার সালমান অভিনীত —>

১/ Vikramadithyan (2014)
২/ Nijaan (2014)
৩/ 100 Days of Love (2015)
৪/ Ok Kanmani (2015)
৫/ Charlie (2015)
৬/ Kali (2016)
৭/ Comrade in America (2017)
৮/ Parava (2017)
৯/ Vaai Moodi Pesavum (2014)
১০/ Mahanati (2018)

হ্যাপি ওয়াচিং✌

লিখেছেনঃ আকাশ চক্রবর্তী

দুলকার সালমানঃ মালায়ালাম মুভি যারা দেখেন তাদের কাছে খুবই চেনা একটি নামTankiBazzমতামতDulquer Salmaan
দুলকার সালমান ❤ মালায়ালাম মুভি যারা দেখেন তাদের কাছে খুবই চেনা একটি নাম। কেননা, মালায়ালাম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতাদের মধ্যে দুলকার হলেন একজন। তিনি একজন ভারতীয় বিজনেসম্যান এবং একজন ফিল্ম অভিনেতা যিনি মালায়ালাম সিনেমাতে কাজ করেন। ❤ ২০১২ সালের একটি মুভি সেকেন্ড শো - তে অভিনয়ের মাধ্যমে ফিল্ম জগতে পা রাখেন...