“কোরিয়ান ছেলেদের দেখতে মেয়েদের মত লাগে” এই স্টেরিওটাইপ ধারনা থাকার কারনে এতদিন কোরিয়ার ড্রামা একদমই দেখা হয় নাই। পুরো ধারনা চুরচুর করে গুড়িয়ে দেবার মত ড্রামা হল হিলার। হিলার কি? হিলার একটা গুপ্ত ম্যাগাজিনের নাম, যেটা নিপীড়নমূলক সরকার থেকে লুকিয়ে পাঁচ সাংবাদিক বন্ধু বের করে। ম্যাগাজিনের উদ্যোক্তাদের নীতি ছিল- সাংবাদিকদের দায়িত্ব হল সমাজের সমস্যা হিলারদের (চিকিৎসক)মত ডায়াগনোস করা, আর তা থেকে পরিত্রানের উপায় খোজা।এই পাঁচ বন্ধুর বন্ধুত্ব আর কাজকে কেন্দ্র করেই ড্রামার সব ঘটনার সূত্রপাত।

The Hobbit An Unexpected Journey

Healer (2014) রিভিউ

কিন্তু ড্রামার কেন্দ্রীয় চরিত্র আরেক হিলার, যে একদম অবৈধভাবে আন্ডারকভার কাজ করে। এতটাই অবৈধ-আন্ডারকভার যে, সে দেখতে কেমন,তার নাম কি তা কেউই জানেনা, তার ক্লায়েন্টরাও না।এই গোপনীয়তা বজায় রাখতে তার সাহায্য করে মধ্যবয়সী এক মহিলা হ্যাকার, যার হ্যাকিং ক্ষমতা অপ্রতিরোধ্য।অন্যদিকে হিলারের সাথে যোগাযোগ হয় সাংবাদিক কিম মুন হোর, যে কিনা কোরিয়ার অন্যতম সুদর্শন-স্টার সাংবাদিক। কিম মুন হো হিলারকে এসাইনমেন্ট দেয় বি-গ্রেড নিউসপেপারের এক নারী সাংবাদিক সম্পর্কে অদ্ভূত সব তথ্য জোগাড় করার।ইজি এসাইনমেন্ট বলে হিলার রাজিও হয়ে যায় এই কাজে, কিন্তু একই সময়ে হিলারকে ঘোষনা করা হয় মার্ডারের আসামী হিসেবে। এই সময়ে কি করবে হিলার??

সৎ পাঁচ সাংবাদিকের পত্রিকা হিলার, আর অবৈধ কাজ করা হিলারের মাঝে যোগসূত্র কি? আছে, একটু বেশিই আছে! পুরো মুভিটাই এমন নানা ধরনের কানেকশনে ভরা, প্রতি এপিসডে টানটান উত্তেজনা, একশন আছে তো অবশ্যই। আর নায়ক-নায়িকার কেমিস্ট্রির কথা আর কিছু নাই বলি, তা দেখলেই বুঝা যাবে! তবে আমার সাইড কেমিস্ট্রিগুলিওঅসাধারন মনে হয়েছে, খালি নায়ল-নায়িকার কেমিস্ট্রিই ফুটায় নাই, অন্য সম্পর্কগুলোও চমৎকারভাবে ফুটানো হয়েছে। হ্যাকারের সাথে হিলারের গালাগালি-আহ্লাদের কেমিস্ট্রি, কিম মুন হোর সাথে তার ভাবি/বন্ধু/বোন/ফার্স্টলাভ এর কেমিস্ট্রি, পাঁচ বন্ধুর কেমিস্ট্রি-যেটা অনেকে মারা যাবার পরেও বহাল ছিল ; এই সবগুলো কেমিস্ট্রি নায়ক-নায়িকার কেমিস্ট্রির চেয়ে কোন অংশে কম সুন্দর হয় নাই।
সর্বপরি, ব্যক্তিগতভাবে ৮ দেয়ার মত একটা ড্রামা।ড্রামার শেষটা নিখুঁতভাবে করতে পারেনাই, তা না হলে ৯ দিতাম।

আর, নায়ক জি চ্যাং উক একাই একটা ভালোবাসা!!!

Drama: Healer (2014)
IMDB- 8.5
Genre: Action, Romance, Comedy
Cast: Ji Chang Wook, Park Min Young, Yoo Ji Tae

হ্যাপি ওয়াচিং✌

মুভি রিভিউ লিখেছেনঃ Serena Gomej

Healer (2014) কোরিয়ান ড্রামা রিভিউTankiBazzকোরিয়ান মুভি রিভিউFree Movie Download Healer,Healer,Healer 2018 Full Movie Download HD Free,Healer 2018 Movie Free Download 720p BluRay HD,Healer Film Download,Healer free full HD movies download
“কোরিয়ান ছেলেদের দেখতে মেয়েদের মত লাগে” এই স্টেরিওটাইপ ধারনা থাকার কারনে এতদিন কোরিয়ার ড্রামা একদমই দেখা হয় নাই। পুরো ধারনা চুরচুর করে গুড়িয়ে দেবার মত ড্রামা হল হিলার। হিলার কি? হিলার একটা গুপ্ত ম্যাগাজিনের নাম, যেটা নিপীড়নমূলক সরকার থেকে লুকিয়ে পাঁচ সাংবাদিক বন্ধু বের করে। ম্যাগাজিনের উদ্যোক্তাদের নীতি ছিল-...