Kali (2016): মালায়লাম মুভিগুলার স্টোরি বিল্ডআপ, ডিরেকশন, অভিনয় বরাবরের মতই ভালো!

Kai Po Che

Kali মুভি ইনফোঃ
Movie: Kali (2016)
Genre: Action, Thriller
Director: Sameer Thahir
Language: Malaylam
IMDb: 6.9
Personal: 8/10

Kali রিভিউঃ

প্রেমাম, ব্যাঙ্গালোর ডেইস, চার্লি, ফিদা ইত্যাদি মুভিগুলা দেখে মালায়লাম মুভির ফ্যান হয়ে গিয়েছিলাম। এই মুভিটিতে দুলকার সালমান ও সাই পল্লবীর নাম শুনে আর দেরি করলাম না। ঝটপট ডাউনলোড করে দেখতে বসে গেলাম। দুই ঘন্টা সময় কোত্থেকে পার হয়ে গেল টেরই পেলাম না।
মালায়লাম মুভিগুলার স্টোরি বিল্ডআপ, ডিরেকশন, অভিনয় বরাবরের মতই ভালো!

স্টোরিঃ
স্ত্রী সাই পল্লবী তার রগচটা স্বামী সালমানকে স্বাভাবিক করতে বিভিন্ন চেষ্টা চালান। স্বামীও নিজেকে সামলে নেবার যুদ্ধ করতে থাকে কিন্তু একটা পার্টিতে নিজের উপর নিয়ন্ত্রণে হারিয়ে ফেলে। স্ত্রী তখন রাগে দুঃখে কাঁদতে কাঁদতে বাসায় চলে আসে।
তাকে তার বাবার বাড়ি ড্রপ করতে গাড়ি নিয়ে বের হয় সালমান। পথে ঘটে কিছু অপ্রত্যাশিত ঘটনা।

হ্যাঁ, কাহিনীটা সাদামাটা। খুব একটা ইন্টারেস্টিং লাগছে না। তবে আমার মনে হয় দেখতে বসলে এক মুহূর্তের জন্যও কারো বোরিং লাগবে না। বরং অর্ধেকটা যাবার পর সেইরকম থ্রিল পাবেন। শেষের দিকে হালকার উপর ঝাপসা টুইস্টও আছে। সবমিলিয়ে ভাল লাগবে আশা করি!
পার্সোনাল রেটিং – ৮/১০

হ্যাপি ওয়াচিং✌

মুভি রিভিউ লিখেছেনঃ সালমান রহমান পিয়াল

[review]

TankiBazzমালায়ালাম মুভি রিভিউKali,Kali (2016)
Kali (2016): মালায়লাম মুভিগুলার স্টোরি বিল্ডআপ, ডিরেকশন, অভিনয় বরাবরের মতই ভালো! Kali মুভি ইনফোঃ Movie: Kali (2016) Genre: Action, Thriller Director: Sameer Thahir Language: Malaylam IMDb: 6.9 Personal: 8/10 Kali রিভিউঃ প্রেমাম, ব্যাঙ্গালোর ডেইস, চার্লি, ফিদা ইত্যাদি মুভিগুলা দেখে মালায়লাম মুভির ফ্যান হয়ে গিয়েছিলাম। এই মুভিটিতে দুলকার সালমান ও সাই পল্লবীর নাম শুনে আর দেরি করলাম না। ঝটপট...