Mersal (2017) বিনোদনে যেন টইটুম্বুর একটি তামিল মুভি

Kai Po Che

Mersal মুভি ইনফোঃ
Movie Name: Mersal (2017)
IMDB : 8.4/10
Times of India : 3.5/5

Mersal মুভি রিভিউঃ

সিনেমা দেখে শুধু এন্টারটেইনমেন্ট অনুভব করতে চাইলে সাউথ ইন্ডিয়ান সিনেমাগুলো যেন এক প্রকার টনিকের মতো কাজ করে ! তামিল ফিল্ম “মার্সাল” এক্ষেত্রে আরেক প্রকৃষ্ট উদাহরণ !

একেবারে নির্মল বিনোদন যাকে বলে ! বিনোদনে যেন টইটুম্বুর ! কম্পলিকেটেড প্লটের কোন মতো কোন উপাদান নেই এখানে । তাই, বেশ স্বাচ্ছন্দ্যেই পুরো মুভির স্বাদ আস্বাদন করা যায় !

সিনেমার গল্পে খুব একটা নতুনত্ব নেই । নতুনত্ব রয়েছে গল্প উপস্থাপনে । মার্সালের সবচাইতে শক্তিশালী দিক বোধহয় এই স্টোরি টেলিং ! আর, ফ্ল্যাশব্যাক যেন এই সিনেমায় প্রাণ ! গল্পের মোড়গুলো যেন একেবারে ১৮০ ডিগ্রী কোণে ঘুরিয়ে দিয়েছে এই ফ্ল্যাশব্যাক গুলো !

সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করা বিজয় অনবদ্য অভিনয় করেছে ! হবে না কেন?! মুভির প্রতিটা ফ্রেমিং ই তো বিজয়কে কেন্দ্র করে করা । তাই তিনিও তার সেরাটাই ঢেলে দিয়েছেন ! অভিনেত্রী সামান্থা, কাজলের স্ক্রীনটাইম আরও বেশি সময় থাকলে আরও উপভোগ্য হতো !

একেবারে খাটি মাসালা মুভি দেখতে চাইলে “মার্সাল” সিনেমার জুড়ি মেলা ভার ! বিজয়ের ফ্যান হলে তো দেখাটা শিরোধার্য , আর না হলে স্ট্রংলি রিকমেন্ডেশন থাকবে এই Mersal !

ধন্যবাদ সবাইকে।

[review]

Mersal (2017) বিনোদনে যেন টইটুম্বুর একটি তামিল মুভিTankiBazzতামিল মুভি রিভিউMersal (2017) বিনোদনে যেন টইটুম্বুর একটি তামিল মুভি
Mersal (2017) বিনোদনে যেন টইটুম্বুর একটি তামিল মুভি Mersal মুভি ইনফোঃ Movie Name: Mersal (2017) IMDB : 8.4/10 Times of India : 3.5/5 Mersal মুভি রিভিউঃ সিনেমা দেখে শুধু এন্টারটেইনমেন্ট অনুভব করতে চাইলে সাউথ ইন্ডিয়ান সিনেমাগুলো যেন এক প্রকার টনিকের মতো কাজ করে ! তামিল ফিল্ম 'মার্সাল' এক্ষেত্রে আরেক প্রকৃষ্ট উদাহরণ ! একেবারে নির্মল বিনোদন যাকে...