Suicide Squad Hell to Pay অন্যান্য ডিসি এনিমেটেড মুভির মত এইটাও অসাধারন একটি মুভি

Kai Po Che

Suicide Squad Hell to Pay মুভি ইনফোঃ

Suicide Squad Hell to Pay (2018)
Suicide Squad Hell to pay
IMDB- ৭.৩

Suicide Squad Hell to Pay রিভিউঃ

সুইসাইড স্কোয়াড বা Task Force X এর মুখ্য কারেক্টার, হার্লি কুইন, ডেডশট ও ক্যাপটেন বুমেরাং আছে এই মুভিতে.. এবং তাদের বস নিগা এমান্ডা ওয়ালার ত আছেই.. 🙂

কিভাবে ঠান্ডা মাথায় Life-Death হুমকি দিয়ে বাঘা বাঘা ভিলেনদের কাবু করতে হয় ও নিজের স্বার্থে ব্যবহার করা যায় তা মনে হয় এমান্ডা ওয়ালারের চেয়ে ভাল কেউ করতে পারবেনা..

সুইসাইড স্কোয়াড বা Task force X এর জন্য এইবার নতুন একটি মিশন দেওয়া হয় যা এমান্ডা ওয়ালারের সম্পুর্ন ব্যক্তিগত একটা ইচ্ছা.. তাই অনিচ্ছা সত্ত্বেও নিজের জীবনের মায়ায় সবাই কাজটি করতে বাধ্য হয়.. কাজটি কি তা বলে Spoiler আর দিব না কারন আপনারা মুভিটি দেখে বুঝতে পারবেন.

মুভিটিতে সামান্য এডাল্ট সিন আছে তবে এগুলা খুবই কমন আজকালকার পোলাপানদের জন্যে 🙂

তবে বলে রাখা ভাল, যারা Justice League- Flashpoint Paradox মুভিটি দেখেননাই তারা আগে Flashpoint Paradox মুভিটি দেখে নিবেন তাইলে ভাল হবে..

হ্যাপি ওয়াচিং✌

মুভি রিভিউ লিখেছেনঃ Rizwan Habib

[review]

TankiBazzহলিউড মুভি রিভিউSuicide Squad Hell to Pay
Suicide Squad Hell to Pay অন্যান্য ডিসি এনিমেটেড মুভির মত এইটাও অসাধারন একটি মুভি Suicide Squad Hell to Pay মুভি ইনফোঃ Suicide Squad Hell to Pay (2018) Suicide Squad Hell to pay IMDB- ৭.৩ Suicide Squad Hell to Pay রিভিউঃ সুইসাইড স্কোয়াড বা Task Force X এর মুখ্য কারেক্টার, হার্লি কুইন, ডেডশট ও ক্যাপটেন বুমেরাং...