আমার দেখা অন্যতম সেরা একটা ট্রাজেডি মুভি। এই সিনেমাটার সবচে মজার ব্যাপার হলো ব্যাপার হলো এটা একটা সত্য ঘটনা অবলম্বনে নির্মিত।

Tere Naam (2003)
মুভি রিভিউঃ তেরে নাম
স্টারিংঃসালমান খান, ভুমিকা চাওলা
মুক্তিঃ ২০০৩
পার্সোনাল রেটিংঃ ৯.১👌

এটা আমি অনেকদিন থেকে দেখন দেখন বলে ফেলে রেখেছিলাম। বাট আফটার অল এটা দেখলাম। আর এতদিন ফেলে রাখা ছিল আমার সবচেয়ে বড় ভুল।

মূলত সালমান খান রাধে নামক এক কলেজ এর বড় ভাই অথবা পলিটিক্যাল লিডার এর রোল প্লে করেন। তার ওই চুলের স্টাইল টা জাস্ট সেই ছিল👌সারাদিন ঘুরে বেরিয়ে আড্ডা আর ছোটখাট মারামারি তে ইনভলব থাকে।আর রাধে(সালমান) আর তার বন্ধুরা মিলে স্টেশন এ অল্টাইম নিউ স্টুডেন্ট দের র‍্যাগ করত। আর এই সূত্রেই নায়িকার নায়িকের সাথে দেখা।আর সালমান সেই মেয়েটির প্রেম এ পাগল হয় আর এই পাগলামির করূণ পরিণতি হয় শেষ দৃশ্যে পরিলক্ষিত হয়।

এই সিনেমায় আমার নায়িকার এক্টিং টা খুব ভাল লেগেছে। আজব এক সরলতাকে অনেক যত্নের সাথে তুলে ধরেছেন। এই সিনেমাতে লাস্ট দৃশ্যের যে করুণ পরিণতি তা দেখে চোখের জল ধরে রাখতে পারিনি।লাস্ট এ সালমান এর ফিনিশিং টা জাস্ট অসাম ছিল। মূলত পাগল প্রেমিক তার তার প্রেমিকাকে পেয়েও হারান-এই কথাটির মাঝে পুরো ট্রাজেডি নিহিত।

এখানে সালমান খান এর বাধনহারা প্রেম এর চরিত্রে যে পাগলামি তুলে ধরেছেন তা সত্যিই অসাধারণ হয়েছে। আর একটা আলাদা ফিলিংস ও কাজ করছিল এই সিনেমাটা দেখার সময়। রাধে এর আড্ডাবাজ ক্যারেক্টার,তার ক্ষোভ, মারামারি অত্যন্ত ভাল ভাবে তুলে ধরেন। এই সিনেমাটার সবচে মজার ব্যাপার হলো ব্যাপার হলো এটা একটা সত্য ঘটনা অবলম্বনে নির্মিত।

হ্যাপি ওয়াচিং✌

মুভি রিভিউ লিখেছেনঃ Musafir Mehdi

Tere Naam (2003) - আমার দেখা অন্যতম সেরা একটা ট্রাজেডি মুভিTankiBazzবলিউড মুভি রিভিউTere Naam (2003)
আমার দেখা অন্যতম সেরা একটা ট্রাজেডি মুভি। এই সিনেমাটার সবচে মজার ব্যাপার হলো ব্যাপার হলো এটা একটা সত্য ঘটনা অবলম্বনে নির্মিত। মুভি রিভিউঃ তেরে নাম স্টারিংঃসালমান খান, ভুমিকা চাওলা মুক্তিঃ ২০০৩ পার্সোনাল রেটিংঃ ৯.১👌 এটা আমি অনেকদিন থেকে দেখন দেখন বলে ফেলে রেখেছিলাম। বাট আফটার অল এটা দেখলাম। আর এতদিন ফেলে রাখা ছিল আমার...