The A Team: পুরো মুভি জুড়ে আছে ধুন্ধুমার একশন, যা আপনাকে বিমোহিত করে ফেলবে

ইরাকে থাকাকালীন সময়ে ৪ আমেরিকান সৈন্যের একটা দলকে (এ-টিম) চুরি যাওয়া ডলার ছাপাবার প্লেট পুনরুদ্ধার করার মিশনে বাগদাদে পাঠানো হয়।

Arjun Reddy

The A Team Information

The A-Team (2010)
117 min|Action, Adventure, Comedy, Crime, Thriller|June 11, 2010
6.8Rating: 6.8 / 10 from 230,569 usersMetascore: 47PG-13
A group of Iraq War veterans look to clear their name with the U.S. Military, who suspect the four men of committing a crime for which they were framed.

The A Team রিভিউ

প্লেটগুলো সেনাঘাটিঁতে ফেরত আনার পর জেনারেলকে খবর পাঠানো হয়। জেনারেল রওনা দিলে তার গাড়িতে বিস্ফোরণ ঘটে। এ-টিমের সদস্যরা সেখানে যায় আর এ দিকে অন্য অপারেটিভ (ব্ল্যাক ফরেস্ট) প্লেটগুলো চুরি করে নিয়ে যায়, যার দরুন এ-টিম ফেঁসে যায় এবং প্রত্যেক সদস্যের কোর্ট মার্শাল হল।

দলের প্রত্যেকের র্যাঙ্ক নিয়ে নেয়া হয় আর সাথে ১০ বছর করে কারাবরণ হয়। এদিকে ৬ মাস পরে একজন CIA অপারেটর দলটির একজনের সাথে জেলে গিয়ে দেখা করে এবং তাকে হারানো প্লেটের সন্ধান দেয় । ফলাফল স্বরূপ দলের প্রত্যেক সদস্যদের জেল ভেঙ্গে পালানোর মিশন শুরু হয়ে যায়।

তারা কি তাদের নির্দোষিতা প্রমাণ করতে পারবে?
আর সেদিন ঠিক কি কি ঘটেছিলো এবং সে ঘটনার পেছনে কারা যুক্ত ছিলো সেটা কি তারা জানতে পারবে?

এগুলো জানতে হলে এখনি মুভিটি নিয়ে বসে পড়ে তাদের সাথে এডভেঞ্চারে যোগ দিন।

এবার মুভি নিয়ে কিছু বলা যাক,আগেই বলে রাখি মুভিটি একই নামের একটি টিভি সিরিজ থেকে অনুপ্রাণিত। পুরো মুভি জুড়ে আছে ধুন্ধুমার একশন, যা আপনাকে বিমোহিত করে ফেলবে। এছাড়া মুভিটিতে সকল বস টাইপের হিরোরা অভিনয় করেছেন, যাদের অনবদ্য অভিনয় আর শক্তিশালী ডায়লগ আপনাকে পর্দা থেকে চোখ ফেরাতে দেবে না। মুভিটি আপনি পুরোটা সময় উপভোগ করবেন এ প্রতিশ্রুতি দিতে পারি।

প্রথমে আসবো Liam Neeson এর কথায়। Taken, ব্যাটম্যানের রাস-আল গুল, Titan সিরিজের জিউস খ্যাত এই হিরোর প্রত্যেকটা ডায়লোগ চোখ পড়ার মতো ছিলো। অন্যান্য মুভির মতো এ মুভিতেও সে সকল দোষ-দায়িত্ব নিজের কাঁধে নেয়ার প্রবণতা থেকে দূরে সরে নি। এরপর আসবো Bradly Cooper এর কথায়। তিনি আমার ব্যক্তিগতভাবে পছন্দের হিরো। আমি তার Limitless, American Sniper, American Hustle, The Hangover সিরিজ গুলোর ফ্যান। এদিকে Patrick Wilson তার যোগ্যতার প্রমাণ Watchmen, The Conjuring, Insidious সিরিজ, Fargo সিরিজের মাধ্যমে চমৎকারভাবে দিয়েছেন। মুভিটির লিড এ্যাকট্রেস হিসেবে Jessica Biel তার রূপের পাশা-পাশি DOD এজেন্ট হিসেবে ঝাঁঝালো অভিনয় করে দেখিয়েছেন। তার ঝুলিতেও Blade -Trinity, The Illusionist, Stealth, Total Recall, Valentin’s Day, The Texas Chainsaw Massacre এর মতো চমৎকার মুভির সংখ্যা কম নয়। সবশেষে বলবো পাগলাটে অভিনয় করা Sharlto copley র কথা। এই লোকটা পুরো মুভি জুড়ে এমন সব ডায়লোগ দিয়েছেন যা আপনার মুখে হাসি আনতে বাধ্য। সবশেষে বলবো এরকম বস টাইপের হিরো-হিরোইনরা যদি একটি মুভিতে থাকে, তবে সেই মুভি সম্পর্কে বেশি কিছু বলতে হয় না।

হ্যাপি ওয়াচিং✌

রিভিউ লিখেছেনঃ Safat Samir

Search Tag: The A Team full movie download, The A Team full movie 720p free download, The A Team movie download, The A Team full movie hd free download, The A Team full movie 400mb download, The A Team full movie download in hd, The A Team full movie free download, The A Team full movie download, download The A Team full movie, The A Team download movie

TankiBazzহলিউড মুভি রিভিউdownload The A Team full movie,The A Team download movie,The A Team full movie 400mb download,The A Team full movie 720p free download,The A Team full movie download,The A Team full movie download in hd,The A Team full movie free download,The A Team full movie hd free download,The A Team movie download
The A Team: পুরো মুভি জুড়ে আছে ধুন্ধুমার একশন, যা আপনাকে বিমোহিত করে ফেলবে ইরাকে থাকাকালীন সময়ে ৪ আমেরিকান সৈন্যের একটা দলকে (এ-টিম) চুরি যাওয়া ডলার ছাপাবার প্লেট পুনরুদ্ধার করার মিশনে বাগদাদে পাঠানো হয়। The A Team Information The A Team রিভিউ প্লেটগুলো সেনাঘাটিঁতে ফেরত আনার পর জেনারেলকে খবর পাঠানো হয়। জেনারেল রওনা...