ক্লাস থ্রিতে পড়ার সময় আব্বুর কাছে বায়না ধরলাম টাইটানিকের ডিভিডি কিনে দাও বাট আব্বু পরে নিয়ে আসলো নার্নিয়ার ডিভিডি !! মেজাজ যখন খারাপ তখন আব্বু বললো টাইটানিকতো প্রতিদিন টিভিতে দেখাবে আর Narnia নতুন বক্স অফিস হিট মুভি। (বড় হয়ে বুঝলাম কি ছিল তার মনে :p) কি আর করার subtitle ছিলো বসে গেলাম Family সবাইকে নিয়ে দেখতে। এর আগে একটু আধটো টার্মিনেটর,Harry Potter দেখতাম বাট লাইফের ফার্স্ট পুরো দেখা Hollywood movie এই The Chronicles of Narnia।

The Chronicles of Narnia

The Chronicles of Narnia মুভি ইনফোঃ
The Chronicles of Narnia: The Lion the Witch and the Wardrobe(2005)
Genre:Adventure,Family,Fantasy

The Chronicles of Narnia মুভি রিভিউ

এই একটা মুভি ছোটবেলায় আমাকে মুভিখোর বানিয়ে দেয়। English ফ্যান্টাসি মুভিগোলোর উপর ভালবাসা জন্মে দেয়। এই নিয়ে একশবার দেখছি বললেও কম হবে ! পুরোনো দিনগুলো মনে পড়ে গেলো রিভিউ টা লিখতে গিয়ে। আসলে Family নিয়ে এরপর আর মুভিই দেখা হয় নি তো তাই।

হতে পারে বাচ্চাদের ছবি কিন্তু যুদ্ধগুলা ছিলো পুরা এপিক। খেলার ছলে একটি wardrobe এর ভিতরে চার ভাইবোন লুকোতে যায় পরে তারা চলে যায় আরেকটি অদ্ভুত জায়গায়। Narnia তে। যেটি এক স্বৈরাচার রানীর শোষনে প্রায় বিধ্বস্ত। The white Witch of Narnia!!

শেষমেষ এই তরুণ বাচ্চাগুলোই স্বপ্নের মতো সুন্দর রাজ্য নার্নিয়ার শান্তিপ্রিয় লোকদের সাথে যুদ্ধ করে ডাইনি রানীকে হারিয়ে দেয়।
ইচ্ছাশক্তি থাকলে কি ক্ষুদ্র আর কি বড় সব কিছুই জয় করা, অধিকার লাভ করা, স্বৈরাচারী বন্ধ করা সম্ভব। জন্তু জানোয়ারদের সাথে মানুষের মেলবন্ধন কতটা মধুর হতে পারে এই মুভি দেখলেই বোঝা যায়।

Amazing fantasy, breathtaking adventures and overwhelming battles

আর Background Music গুলো ছিলো জাস্ট অসাধারন। I When the battle soundtrack starts it gives me goosebumps everytime। মুভির গ্রাফিক্স,ফাইট সিকোয়েন্স,কস্টিউম,আর বিশেষ করে লোকেশন আহ!! সব কিছুই ছিলো নজরকাড়া আর পিচ্চি মেয়েটার অভিনয়ের কথা আর কি বলবো।এত্ত কিউট আর এত্ত mature অভিনয় কেমনে সম্ভব??

এক কথায় সকল age এর মানুষের জন্যই দেখার মত একটা মুভি। বর্তমানে এখন বাবা-মা, ছোট বোনের সাথে দেখার মত মুভির অনেক অভাব। এইটা সেই অভাব মোচন করার ওষুধ বলতে পারেন।

যদিও এই সিরিজের পরের দুটো পার্ট বেশি ভালো লাগে নাই বাট ফার্স্ট পার্ট পুরোই up to mark !

হ্যাপি ওয়াচিং✌

মুভি রিভিউ লিখেছেনঃ Tahsin Abrar

TankiBazzহলিউড মুভি রিভিউThe Chronicles of Narnia
ক্লাস থ্রিতে পড়ার সময় আব্বুর কাছে বায়না ধরলাম টাইটানিকের ডিভিডি কিনে দাও বাট আব্বু পরে নিয়ে আসলো নার্নিয়ার ডিভিডি !! মেজাজ যখন খারাপ তখন আব্বু বললো টাইটানিকতো প্রতিদিন টিভিতে দেখাবে আর Narnia নতুন বক্স অফিস হিট মুভি। (বড় হয়ে বুঝলাম কি ছিল তার মনে :p) কি আর করার subtitle...