মেঘনা গুলজারের “রাজী” মুভি সেই সব মানুষদের জন্য একটি সুন্দর উপহার, যাদের কাছে নিজেদের দেশ নিজ প্রাণের চেয়েও প্রিয়। মুভিটির গল্প ভারতের একজন আন্ডারকভার এজেন্টের সত্য জীবনকাহিনীর ওপর অবলম্বিত। ১৯৭১ সালে ভারত-পাকিস্তানের মাঝে বিবাদ চলাকালীন যেভাবে আন্ডারকভার এজেন্টরা পাকিস্তান হতে জরুরি তথ্য সংগ্রহ করে ভারতকে সাহায্য করতেন, মুভিটিতে সেটিই দেখানো হয়েছে।

The Corpse of Anna Fritz

The Corpse of Anna Fritz (2015) রিভিউ

★মুভির নাম —> The Corpse of Anna Fritz
★জনরা —> Drama, Thriller
★অভিনয়ে —> Alba Ribas, Cristian Valencia, Albert Carbó
★পরিচালক —> Hèctor Hernández Vicens

★আই.এম.ডি.বি রেটিং —> 5.9/10
★ব্যক্তিগত রেটিং —> 7.0/10

মুভির নায়িকা এনা ফ্রিটজ। তিনি একজন অনেক বড় নামকরা অভিনেত্রী। মুভির শুরুতেই তিনি পরপারে চলে যান। তারপর তাহার দেহখানা লাশের ঘরে রাখা হয়। সেই ঘরে লাশ পাহারা দেয় পাউ নামের এক যুবক। যেদিন রাতে এনার লাশ আসে সেদিন পাউ এর দুই বন্ধু ইভান এবং জাভি আসে তার সঙ্গে দেখা করার জন্য। পাউ এর সাথে দেখা করতে এসে তারা জানতে পারে যে এনা ফ্রিটজের লাশ তার এখানে আছে। সো লাশ দেখার জন্য তারা অনেক আগ্রহী হয়ে উঠে।

আর হবেই বা না কেনো? এতো বড় একজন অভিনেত্রীকে স্বচক্ষে দেখার সুযোগ কয়জনই বা হাতছাড়া করে। তো পাউ তাদেরকে লুকিয়ে এনার লাশ দেখাতে নিয়ে যায়। সেখানে গিয়ে এনার লাশ দেখে ইভান এর মাথায় অনেক বাজে চিন্তা আসে।
সে এনার লাশের সাথে সেক্স করতে চায়। তার এই ইচ্ছার সাথে পাউ একমত হলেও জাভি একমত হতে পারেনি। কিন্ত ইভান এর জেদের কাছে জাভি হেরে যায়। এবং জাভি আর পাউ অন্য রুমে বলে যায়। তারপর ইভান তার কাজ করতে শুরু করে দেয়।
ইভানকে দেখে পাউ নিজেকে কন্ট্রোল করতে না পেরে সেও….. করতে শুরু করে দেয়।

সেই অবস্থায় হঠাৎ এনা জীবিত হয়ে উঠে। আর পাউ ভয় পেয়ে তার উপর থেকে ছিটকে পড়ে যায়। এটা দেখে জাভি এনাকে সাহায্য করার জন্য এগিয়ে আসে। এদিকে ইভান অনেক ভয় পেয়ে যায়। কারণ এনা যদি সবাইকে বলে দেয় তাহলে তাদের জেল হতে পারে। এজন্য সে এনাকে খুন করে ফেলতে চায়। জাভি তাকে আটকাতে গেলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে জাভি অনেক আহত হয়ে পড়ে। আর পাউ ভয় পেয়ে ইভানকে সাপোর্ট করতে থাকে। এরপর থেকে শুরু হয় ইভানের এনাকে হত্যা করার লড়াই এবং এনার বাঁচার লড়াই।

এই মূহুর্ত থেকে শুরু হয় আসল থ্রীল আর ইক্সাইটমেন্ট।
তো, ইভান কি এনাকে হত্যা করে ফেলে?
এনা কি বেঁচে ফিরতে পারবে?
আর জাভিরই বা কি হয়?
এবং পাউ?

এই সবকিছুর উত্তর পেতে হলে দেখতে হবে মুভিটি। আর আশা করি আমার মতো আপনারাও মুভিটি দেখে হতাশ হবেন না।

বিঃদ্রঃ (কিছু ১৮+ সিন আছে)

হ্যাপি ওয়াচিং✌

রিভিউ লিখেছেনঃ Md Mokbul Hussain

Search Tag: The Corpse of Anna Fritz full movie download, The Corpse of Anna Fritz full movie 720p free download, The Corpse of Anna Fritz movie download, The Corpse of Anna Fritz full movie hd free download, The Corpse of Anna Fritz full movie 400mb download, The Corpse of Anna Fritz full movie download in hd, The Corpse of Anna Fritz full movie free download, The Corpse of Anna Fritz full movie download

The Corpse of Anna Fritz (2015) থ্রীল আর ইক্সাইটমেন্ট এ ভরপুর একটি স্প্যানিশ মুভিTankiBazzস্প্যানিশ মুভি রিভিউহলিউড মুভি রিভিউdownload The Corpse of Anna Fritz full movie,The Corpse of Anna Fritz download movie,The Corpse of Anna Fritz full movie 400mb download,The Corpse of Anna Fritz full movie 720p free download,The Corpse of Anna Fritz full movie download,The Corpse of Anna Fritz full movie download in hd,The Corpse of Anna Fritz full movie free download,The Corpse of Anna Fritz full movie hd free download,The Corpse of Anna Fritz hindi full movie download,The Corpse of Anna Fritz movie download,The Corpse of Anna Fritz movie download 480p,The Corpse of Anna Fritz movie free download
মেঘনা গুলজারের 'রাজী' মুভি সেই সব মানুষদের জন্য একটি সুন্দর উপহার, যাদের কাছে নিজেদের দেশ নিজ প্রাণের চেয়েও প্রিয়। মুভিটির গল্প ভারতের একজন আন্ডারকভার এজেন্টের সত্য জীবনকাহিনীর ওপর অবলম্বিত। ১৯৭১ সালে ভারত-পাকিস্তানের মাঝে বিবাদ চলাকালীন যেভাবে আন্ডারকভার এজেন্টরা পাকিস্তান হতে জরুরি তথ্য সংগ্রহ করে ভারতকে সাহায্য করতেন, মুভিটিতে সেটিই...