Titanic (1997) Titanic হচ্ছে ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত ডিজাস্টার রোমান্টিক চলচ্চিত্র

Kai Po Che

Titanic মুভি ইনফোঃ
Movie – Titanic
Year – 1997
Language – English
Genre – Drama,Romance
Stars – Leonardo DiCaprio,Kate Winslet💖💖💖
IMDB Rating – 7.8

Titanic মুভি রিভিউঃ

Titanic হচ্ছে ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত ডিজাস্টার রোমান্টিক চলচ্চিত্র। এই সিনেমার পরিচালক, লেখক ও সহ-প্রযোজক হলেন বিখ্যাত মার্কিন চলচ্চিত্র ব্যক্তিত্ব James Cameron.
মূল চরিত্রে অভিনয় করেছে Leonardo DiCaprio ও Kate Winslet.
Leonardo DiCaprio জ্যাক ডসন চরিত্রে অভিনয় করেছে।
Kate Winslet রোজ ডিউইট বিউকেটার চরিত্রে অভিনয় করেছে।
উচ্চবিত্ত সমাজের মেয়ে রোজের সাথে Titanic জাহাজে নিম্নবিত্ত সমাজের প্রতিভূ জ্যাকের প্রেম হয়।
১৯১২ সালে Titanic এর পরিণতির পটভূমিতে তাদের এই ট্র্যাজেডিই ফুটিয়ে তোলা হয়েছে ছবিটিতে। প্রেমের গল্প আর প্রধান চরিত্রগুলো কাল্পনিক হলেও অনেকগুলো পার্শ্ব চরিত্র ঐতিহাসিক সত্যের ভিত্তিতে তৈরি করা হয়েছে।
Gloria Stuart বৃদ্ধা রোজের চরিত্রে অভিনয় করেছেন। বৃদ্ধা রোজ তার Titanic জীবনের কাহিনী বর্ণনা করেছে।
১৯৯৭ সালের ২রা জুলাই মুক্তি পাওয়ার কথা থাকলেও নির্মাণ প্রক্রিয়ায় বিলম্বের কারণে অবশেষে ১৯শে ডিসেম্বর Titanic মুক্তি পায়।মুক্তির পর Titanic সমালোচক ও দর্শক সবার কাছ থেকেই বিপুল প্রশংসা পায়। Titanic এর সবচেয়ে বড় দুটি অর্জন হচ্ছে: ১৪টির মধ্যে ১১টি ক্ষেত্রেই একাডেমী পুরস্কার জিতে নেয়া এবং সর্বকালের সবচেয়ে বেশী উপার্জন করা।Titanic মোট ১.৮ বিলিয়ন মার্কিন ডলার আয় করেছে। অবশ্য মূল্যস্ফীতি বিবেচনা করলে উত্তর আমেরিকার সবচেয়ে বেশী উপার্জনকারী সিনেমার তালিকায় Titanic ৬ নম্বরে থাকে।
অনেক সুন্দর একটি মুভি।
আশা করি, এই মুভিটা দেখলে আপনাদের অনেক ভালো লাগবে।

ধন্যবাদ সবাইকে।

[review]

Titanic (1997) ১৪টির মধ্যে ১১টি Oscars জিতে নেওয়া বিখ্যাত রোমান্টিক মুভিTankiBazzহলিউড মুভি রিভিউTitanic (1997) ১৪টির মধ্যে ১১টি Oscars জিতে নেওয়া বিখ্যাত রোমান্টিক মুভি
Titanic (1997) Titanic হচ্ছে ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত ডিজাস্টার রোমান্টিক চলচ্চিত্র Titanic মুভি ইনফোঃ Movie - Titanic Year - 1997 Language - English Genre - Drama,Romance Stars - Leonardo DiCaprio,Kate Winslet💖💖💖 IMDB Rating - 7.8 Titanic মুভি রিভিউঃ Titanic হচ্ছে ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত ডিজাস্টার রোমান্টিক চলচ্চিত্র। এই সিনেমার পরিচালক, লেখক ও সহ-প্রযোজক হলেন বিখ্যাত মার্কিন চলচ্চিত্র ব্যক্তিত্ব James Cameron. মূল...