মানুষ হিসেবে আমরা বড্ড আবেগী ভাবাপন্ন হয়ে থাকি। খুব কাছের কাউকে হঠাৎ করে চলে যেতে দেখলে, সে দুর্বিষহ মর্মবেদনা আমাদের কোমল মন সহ্য করতে পারে না। যদিও এগিয়ে চলার নাম ই জীবন, তবুও কি আমরা পারি প্রিয় মানুষটির মুখটা চিরতরে ভুলে যেতে!!! তেমনিভাবে আমাদের ভেতরকার অনুভূতিগুলো প্রিয়জন কে আগলে রাখতে চায়, সেটা যত নিষিদ্ধ কিংবা অন্যায় পরোচনার মধ্য দিয়েই হোক না কেন।

a

Veronica মুভি ইনফোঃ
Movie : Veronica (2017)
Genre : Drama/Horror
IMDB : 6.2/10

Veronica রিভিউঃ

নিষিদ্ধ কিছু চাওয়ার আকাঙ্ক্ষা আমাদের কোন পরিস্থিতির মধ্যে নিয়ে যেতে পারে; তার একটি উৎকৃষ্ট উদাহরণ আজকের উল্লেখিত গল্পে খুঁজে পাবেন।

ভ্যারোনিকা পরিচয়ে কলেজ পড়ুয়া তরুণী ছাত্রী। সদ্য তার বাবা মারা যাওয়াতে, পরিবারের দায়ভার তার মায়ের কাঁধে এসে পড়ে। তাই সংসার চালাতে রীতিমত ওভারটাইম করে চলতে হয় ভ্যারোনিকার মায়ের। ভ্যারোনিকা তার ছোট ৩ ভাই-বোনের দেখাশোনার দায়িত্ব বেশ সানন্দ্যে গ্রহণ করে।

ভ্যারোনিকার কলেজে ক্লাস চলাকালীন সে ও তার ২ জন বান্ধবী প্রলোভিত হয় ওজা বোর্ডের মাধ্যমে তাদের গত হয়ে যাওয়া প্রিয় মানুষদের দেখা পেতে। ভ্যারোনিকা তার মৃত বাবার দেখা পেতে অনেকটা জেদ ধরে বসে। বোর্ডের কাজকর্ম চলাকালীন অন্য বান্ধবীরা এটাকে মজা হিসেবে নিলেও ভ্যারোনিকা বেশ সিরিয়াস হয়ে উঠে মৃত বাবাকে ফিরে পাওয়ার অন্তিম অভিপ্রায়ে। এমন সময় সূর্যগ্রহণের অন্ধকার অমানিশায় ভ্যারোনিকা অজান্তে জড়িয়ে পড়ে আত্মিক জগতের সাথে।

ভ্যারোনিকার স্বাভাবিক জীবন ও যেন ধীরে ধীরে ঘ্রাস করে ফেলছে অন্ধকার জগতের দুর্বোধ্য অমানিশায় ছায়া। তার আশপাশের মানুষের নিকট ঘটনাপ্রবাহ স্বাভাবিক মনে হলেও ভ্যারোনিকা সে স্বাভাবিকতার মধ্যে অস্বাভাবিকতার অতলে হারিয়ে যেতে থাকে।

হরর গল্পের প্রতি বরাবরের মত আমার প্রবল আগ্রহ কাজ করে। এক্ষেত্রে আগ্রহের মাত্রা বেড়ে গিয়েছে সুন্দর গল্পের সাথে থ্রিল ভাবটা পরিপূর্ণ ভাবে ফুটে উঠায়।

কালবৈশাখের শীতল মৌসুমের রাতে, হরর থ্রিলার মুভির চেয়ে দারুণ বিনোদন আর কি হতে পারে সিনেমাপ্রেমীদের কাছে।

আগ্রহীরা চাইলে দেখে নিতে পারেন দারুণ হরর থ্রিলার মুভিটি।

হ্যাপি ওয়াচিং✌

মুভি রিভিউ লিখেছেনঃ Rakibul Hasan Rakib

Veronica (2017) দারুণ একটি হরর থ্রিলার মুভি - মুভি রিভিউTankiBazzহলিউড মুভি রিভিউVeronica
মানুষ হিসেবে আমরা বড্ড আবেগী ভাবাপন্ন হয়ে থাকি। খুব কাছের কাউকে হঠাৎ করে চলে যেতে দেখলে, সে দুর্বিষহ মর্মবেদনা আমাদের কোমল মন সহ্য করতে পারে না। যদিও এগিয়ে চলার নাম ই জীবন, তবুও কি আমরা পারি প্রিয় মানুষটির মুখটা চিরতরে ভুলে যেতে!!! তেমনিভাবে আমাদের ভেতরকার অনুভূতিগুলো প্রিয়জন কে আগলে...