বিক্রম ❤

আজ আলাপ করা যাক তামিল ইন্ডাস্ট্রির একজন বিখ্যাত অভিনেতা “চিয়ান বিক্রম” কে নিয়ে।

বিক্রম, পুরো নাম – কেনেডি জন ভিক্টর। একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা যিনি কিনা মূলত তামিল মুভিতে অভিনয় করেন, ৬টি ফিল্মফেয়ার পুরস্কারও লাভ করেন। সেই সাথে তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং ১ বার তামিলনাড়ু রাষ্ট্রীয় চলচ্চিত্র পুরস্কারও লাভ করেন।

Vikram

এই প্রতিভাবান অভিনেতা ১৯৬৬ সালের ১৭ই এপ্রিল তামিলনাড়ুর পরমাকুড়ি গ্রামে জন্মগ্রহণ করেন। তাঁর পিতা বিনোদ রাজ একজন খ্রিস্টান এবং মা রামেশ্বরী হিন্দু। বিক্রমের পিতা বিভিন্ন টিভি সিরিয়ালে একজন সাপোর্টিং এক্টর হিসেবে অভিনয় করতেন। বিক্রম সাধারণত ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত “Sethu” মুভি দ্বারা নাম করে যান, যেটার রিমেক হয় বলিউডে ২০০৩ সালে – Tere Naam ।

বিক্রম ছোটবেলা থেকেই তাঁর বাবার কাছ থেকে অভিনয় শিখতেন এবং তখনই তিনি সিনেমার জগতে প্রবেশের সিদ্ধান্ত নিয়ে ফেলেন। এর জন্যই তিনি নানান রকম থিয়েটারে গিয়ে সাংস্কৃতিক নৃত্য এবং সিনেমার ড্যান্স ফরম সম্বন্ধনীয় শিক্ষা অর্জন করতে থাকেন। অপর দিকে বিক্রমের মা ছিলেন একজন সাব-কালেক্টর।

বিক্রম ইয়ার্কডের মন্টফোর্ড স্কুলে পড়াশোনা করেন। তিনি চেন্নাইয়ের লয়লা কলেজে নিজের গ্রাজুয়েশন কমপ্লিট করেন। তাঁর কলেজ জীবনে একবার তার সাথে একটি মেজর এক্সিডেন্ট ঘটে যার কারণে তিনি সে সময়ে গুরুত্বরভাবে আহত হন। তাঁর স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য তাকে প্রায় ২৩টি সার্জারির মুখোমুখি হতে হয়।

বিক্রমের মতন একজন ভার্সেটাইল অভিনেতা তাঁর ক্যারিয়ারের সূচনা করেন টেলিভিশন কমার্শিয়াল দ্বারা। তাঁর MBA করা কালে, ফিল্ম ইন্ডাস্ট্রিতে একটি পরিচিত মুখ হয়ে উঠেছিল বিক্রমের।

বিক্রমের “En Kadhal Kanmani” নামের সফল ডিবিউট দ্বারা তাকে সবাই ধীরে ধীরে চিনতে শুরু করে। তারপরে তিনি বেশ কয়েকটি মুভিতে অভিনয় করেন।

কিছু কিছু দক্ষিণ ভারতীয় সিনেমা, যেগুলোতে বিক্রমের অভিনয়কে শুধুমাত্র অসাধারণ বললে ছোট করা হবে। তন্মধ্যে উল্লেখযোগ্য :

1) En Kadhal Kanmani
2) Kaval Geetham
3) Meera
4) Dhruvam
5) Mafia
6) Sainyam
7) Street
8) Anniyan (Aparichit)
9) Saamy
10) Sethu
11) Deiva Thirumagal আরো অনেক।

বলিউডেও তিনি দুটি মুভি দ্বারা প্রচুর খ্যাতি এবং সফলতা লাভ করেন Anniyan (Aparichit) এবং “Raavanan” ।

এক কথায় যদি আপনারা একজন ভার্সেটাইল এক্টরের নাম শুনতে চান, তবে বিক্রম হলেন তাদের মধ্যে অন্যতম।

হ্যাপি ওয়াচিং✌

রিভিউ লিখেছেনঃ আকাশ চক্রবর্তী

বিক্রমঃ জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ৬টি ফিল্মফেয়ার জয়ী বিখ্যাত একজন তামিল ইন্ডাস্ট্রির অভিনেতাTankiBazzমতামতVikram
বিক্রম ❤ আজ আলাপ করা যাক তামিল ইন্ডাস্ট্রির একজন বিখ্যাত অভিনেতা 'চিয়ান বিক্রম' কে নিয়ে। বিক্রম, পুরো নাম - কেনেডি জন ভিক্টর। একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা যিনি কিনা মূলত তামিল মুভিতে অভিনয় করেন, ৬টি ফিল্মফেয়ার পুরস্কারও লাভ করেন। সেই সাথে তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং ১ বার তামিলনাড়ু রাষ্ট্রীয় চলচ্চিত্র পুরস্কারও...